বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
লক্ষ্মীপুর জেলা আ.লীগ সভাপতির গোলাম ফারুক পিংকুর বিরুদ্ধে নমিনেশন বাণিজ্যের অভিযোগ

লক্ষ্মীপুর জেলা আ.লীগ সভাপতির গোলাম ফারুক পিংকুর বিরুদ্ধে নমিনেশন বাণিজ্যের অভিযোগ

 

মোঃ আরিফ হোসেন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর বিরুদ্ধে ১০০ কোটি টাকার নমিনেশন বাণিজ্যের অভিযোগ করেছেন সদর উপজেলার হাজির পাড়া ইউনিয়নের চেয়ারম্যান শামসুল আলম বাবুল। তিনি আগামী ২৬ তারিখ অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। শনিবার এক সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী বাবুল এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু একজন আদম ব্যবসায়ী তার কাজ হচ্ছে ব্যাবসা করা। এ বছর তিনি ১০০ কোটি টাকার নমিনেশন বাণিজ্য করেছেন, জেলার ৫২ টি ইউনিয়ন ও পৌরসভা গুলো থেকে জনপ্রতি ৫০ লাখ টাকা থেকে ১ কোটি টাকা করে নিয়ে নমিনেশন দেয়া হয়েছে। আমার নিকট থেকে ৬০ লাখ টাকা এ বছর দাবি করেছে, আমি বললাম আমি ১০ টাকা অবৈধ ইনকাম করি নাই টাকা দিব কোত্থেকে, গত বছর আপনি আমার থেকে ৪০ লাখ টাকা নিয়েছেন এবার আমি পারবো না। টাকা দিতে অস্বীকার করায় তার চাচাত ভাই রাজাকার পুত্র মাসরুকে নৌকা প্রতিক দিয়েছে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমার আকুল আবেদন ওনি গোয়েন্দা সংস্থা দিয়ে তদন্ত করলে আমার বক্তব্য যদি মিথ্যা হয় তাহলে আমাকে জেলে দিয়ে দেক।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com