মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৪৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
শত্রুদের পরাজয় এখন সহজেই উপলব্ধি করা যাচ্ছে

শত্রুদের পরাজয় এখন সহজেই উপলব্ধি করা যাচ্ছে

ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র প্রধান মেজর জেনারেল হোসেইন সালামি বলেছেন, শত্রুরা প্রকাশ্যেই এই অঞ্চল থেকে পিছু হটছে। শত্রুদের পরাজয় এখন সহজেই উপলব্ধি করা যাচ্ছে।

আজ মঙ্গলবার কেরমান প্রদেশে শহীদদের কবরস্থানে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

আফগানিস্তান থেকে মার্কিন সেনাদের পলায়নের প্রতি ইঙ্গিত করে জেনারেল সালামি আরও বলেন, এখন ইরাক থেকেও মার্কিন সেনাদের বিদায় ঘণ্টা শোনা যাচ্ছে। লেবাননে শত্রুদের ভয়ানক পরিকল্পনা ব্যর্থ হয়েছে। সিরিয়াতেও তাদের অশুভ উদ্দেশ্য হাসিল হয়নি। ইরানের বিরুদ্ধে নিষেধাজ্ঞার ব্যর্থতাও সবাই দেখছে।

 

আইআরজিসি’র প্রধান বলেন, প্রতিরোধ তথা ইসলামী ফ্রন্টের অগ্রযাত্রা জেনারেল কাসেম সোলাইমানির মতো মহান কমান্ডারদের শাহাদাতের মধ্যদিয়ে বন্ধ হবে না বরং তা আরও বেগবান হবে। তাদের অনুসারীরা সুচারুভাবে এই পথকে এগিয়ে নেবে।

জেনারেল সালামি বলেন,প্রতিরোধ ফ্রন্টের বিজয়ের চিহ্ন এখন অতীতের যেকোনো সময়ের চেয়ে বেশি স্পষ্ট। আমরা শত্রুদের পরাজয়ের লক্ষণগুলো স্পষ্ট দেখতে পাচ্ছি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com