রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:৪৯ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
শিশুদের মাঝে হারিয়ে যাওয়া শেখ রাসেলের প্রতিচ্ছবি খুঁজে পাই

শিশুদের মাঝে হারিয়ে যাওয়া শেখ রাসেলের প্রতিচ্ছবি খুঁজে পাই

বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন তরুণ প্রজন্ম ও এতিম শিশুদের মাঝে হারিয়ে যাওয়া শেখ রাসেলের প্রতিচ্ছবি খুঁজে পাই। ১৫ই আগস্টের সেই নিশংস হত্যাকান্ড থেকে ছোট্ট শিশু শেখ রাসেল ও রেহাই পায়নি।” আমি মায়ের কাছে যাব, আমাকে হাসু আপার কাছে পাঠিয়ে দাও” এসব কোন আকুতিই শেখ রাসেলের জীবন রক্ষা করতে পারেনি।

১১ তম জন্মদিন আগেই, বর্বর ঘাতকরা, পরিবারের সঙ্গে নির্মমভাবে হত্যা করে শেখ রাসেলকে।তিনি আরো বলেন, তার অকাল মৃত্যুর অন্ধকারে হারিয়ে যায়নি রাসেল, আবহমান বাংলার চিরায়ত শিশুর প্রতিকৃতি হিসেবে- প্রতিটি বাঙালির হৃদয়ে- বেঁচে আছে সে, বেঁচে থাকবে অনন্তকাল ধরে। রাসেলের অনুকরণীয় শৈশব- প্রতিদিন স্বপ্ন ছড়িয়ে যাবে বাংলার প্রতিটি শিশুর মনে।গতকাল সোমবার দুপুর দুইটায় শেখ রাসেল দিবস উপলক্ষে বগুড়া জেলা আওয়ামী লীগের আয়োজনে সরকারি শিশু পরিবারে ১৫০জন শিশুর মাঝে উন্নত খাবার বিতরণ কর্মসূচিতে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, শুভেচ্ছা বক্তব্য রাখেন বগুড়া জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আবু সাঈদ মোঃ কাওছার রহমান, বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদাত আলম ঝুনু। প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনির পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, মহিলা সম্পাদিকা নাসরিন রহমান সীমা, যুব ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, উপ-দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক ওসাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম বুলবুল, রোমান আজিজ রিংকি, গৌতম কুমার দাস, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ডালিয়া নাসরিন রিক্তা, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাজন প্রমূখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com