বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শ্যামপুর ডিগ্রী মহাবিদ্যালয় এর গভার্নিং বডির অভিভাবক সদস্যদের নির্বাচন গ্রহণ হয়েছে

শ্যামপুর ডিগ্রী মহাবিদ্যালয় এর গভার্নিং বডির অভিভাবক সদস্যদের নির্বাচন গ্রহণ হয়েছে

এম হামিদুর রহমান লিমন, রংপুর ব্যুরো প্রধানঃ

রংপুর জেলাধীন সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের প্রাণ কেন্দ্রে অবস্থিত শ্যামপুর ডিগ্রী মহাবিদ্যালয়। ২৭ অক্টোবর ২০২১ ইং সকাল ১০ থেকে বিকাল ৪ টা পযর্ন্ত শ্যামপুর ডিগ্রী মহাবিদ্যালয় এর গভার্নিং বডির অভিভাবক সদস্যদের নির্বাচন এর ভোট গ্রহণ হয়েছে। উক্ত নির্বাচনে ৭৫ % এর বেশী ভোট গ্রহণ হয়ে বলে জানা যায়।

শ্যামপুর ডিগ্রী মহাবিদ্যালয় এর অধ্যক্ষ মোহাম্মাদ বাদশাহ্ আলমগীর জানান, জাতীয় বিশ্ববিদ্যালয় এর সংবিধান অনুযায়ী আজকে সকাল ১০ থেকে বিকাল ৪ টা পযর্ন্ত সুষ্ঠ ভাবে কোন প্রকার সমস্যা ছারাই ভোট গ্রহণ করা হয়েছে। তিনি আরো জানান, আমাদের মোট ভোটার সংখ্যা ৫৯৭ জন আর ভোট গ্রহণ হয়েছে ৪৫৪ টি। প্রায় ৭৫% এর অধিক ভোট গ্রহণ হয়েছে বলে দাবী করেন তিনি।

শ্যামপুর ডিগ্রী মহাবিদ্যালয় এর গভার্নিং বডির অভিভাবক সদস্য এর প্রার্থীরা বলেন, এখানে সুষ্ঠ ভাবে ভোট গ্রহণ করা হয়েছে। আমরা সবাই খুশি হয়েছি ভোট গ্রহণ পদ্ধতিতে। আমাদের কারো কোন অভিযোগ নাই। সুষ্ঠ ভাবে ভোট গ্রহণ কাজ সম্পূর্ণ হয়েছে বলে তারা জানান।

শ্যামপুর ডিগ্রী মহাবিদ্যালয় এর গভার্নিং বডির অভিভাবক ভোটারা বলেন, আমরা আমাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরেছি। কেউ কোন প্রকার সমস্যা সৃষ্টি বা ভোট প্রদানে বাধা দেয়নি। ভোট সুষ্ট ভাবে সম্পূর্ণ হয়েছে বলে দাবী করেন ভোটারা।

শ্যামপুর ডিগ্রী মহাবিদ্যালয় এর গভার্নিং বডির অভিভাবক সদস্যদের নির্বাচনে মোঃ মোস্তাফিজার রহমান ৩১৪ টি ভোট, মোঃ আফজাল হোসেন ২৮৫ টি ভোট ও মোঃ মোশারফ হোসেন ২৫৬ টি ভোট পেয়ে জয়লাভ করেন। অপর দিকে দুই প্রতিদন্দী প্রার্থী মোঃ মাহাবুবুর রহমান ২১৪ এবং মোঃ অহিদুল হক ১০৭ টি ভোট পেয়া পরাজিত হন।

শ্যামপুর ডিগ্রী মহাবিদ্যালয় এর অধ্যক্ষ মোহাম্মাদ বাদশাহ্ আলমগীর আনুষ্ঠানিক ভাবে মোঃ মোস্তাফিজার রহমান, মোঃ আফজাল হোসেন এবং মোঃ মোশারফ হোসনকে শ্যামপুর ডিগ্রী মহাবিদ্যালয় এর গভার্নিং বডির অভিভাবক সদস্যদের নির্বাচন বিজয়ী ঘোঘণা করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com