বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
শ্রীলঙ্কাকে ১০ রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে বাংলাদেশ নারী দল

শ্রীলঙ্কাকে ১০ রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে বাংলাদেশ নারী দল

নারী অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ১০ রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে বাংলাদেশ নারী দল। টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৬৫ রান করে প্রমিলারা। বাংলাদেশের দেয়া ১৬৬ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে শ্রীলঙ্কা ১৫৫ রান করলে ১০ রানের জয় পায় বাংলাদেশ নারী দল।

এর আগে, নিজেদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়েছিল বাংলাদেশ।

 

সোমবার ‘গ্রুপ এ’ এর ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-শ্রীলঙ্কা। দক্ষিণ আফ্রিকার বেনোনির উইলোমুর পার্কে বাংলাদেশ সময় দুপুরে শুরু হয় ম্যাচটি। ব্যাট করতে নেমে শুরু থেকেই লঙ্কান বোলারদের ওপর চড়াও হতে থাকে দুই ওপেনার প্রত্যাশা ও মিষ্টি শাহা। দলীয় ৭৫ রানে বিদায় নেয় প্রত্যাশা।

তবে তার আগে ৪৩ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৫৩ রানের ঝড়ো ইনিংস খেলেন এই ব্যাটার। ১২তম ওভারের প্রথম বলেই নেত্রাঞ্জলির শিকার হন প্রত্যাশা। 

একই ওভারের তৃতীয় বলে বিদায় নেন আরেক ওপেনার মিষ্টিও। রান আউট হয়ে দলীয়  ৯৭ রানে সাজঘরে ফেরেন মিষ্টি।

আউট হওয়ার আগে করেন ২৪ বলে ১৪ রান। 

এরপর দিলারা আক্তার ও স্বর্ণা আক্তার মিলে জুটি গড়ে তুলেন ৮৬ রান। ২৭ বলে ৩ চার ও ১ ছক্কায় ৩৬ রানে অপরাজিত থাকেন দিলারা। আর ২৮ বলে ৩ চার ২ ছক্কায় অর্ধশতক পূর্ণ করেন স্বর্ণা। ৫০ রানে থাকেন অপরাজিত।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com