মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৩৩ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সংবাদ প্রতিনিধি নিয়োগ

সংবাদ প্রতিনিধি নিয়োগ

দেশের সকল জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘দৈনক আলোচিত সকাল  ’অনলাইন  পত্রিকায় সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।

‘দৈনক আলোচিত সকাল ’অনলাইন সংস্করণ ইতি মধ্যে জনপ্রিয়তা পেয়েছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘দৈনক আলোচিত সকাল  ’ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ ।

পদের নামঃ সংবাদ প্রতিনিধি

কর্মস্থলঃ সারা বাংলাদেশ (প্রতিটি জেলা, উপজেলা, থানা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে)

যোগ্যতাঃ

এইচএসসি।  স্নাতক পাস বা সাধারন ডিগ্রী পাশ অথবা চলমান প্রার্থীরা আবেদন করতে পারবেন।

নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করার নিয়মঃ

ছবিসহ আপনার নিজের ইমেইল থেকে অনলাইনে সিভি / জীবন বৃত্তান্ত পাঠাতে হবে। সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে ই-মেইল থেকে সিভি পাঠাবেন, পত্রিকা থেকে সেই ই-মেইলেই রিপ্লাই দেয়া হবে। ( Email: dailyalochitosokal@gmail.com ) সিভি এর সাথে Attachment হিসাবে আপনার সদ্য তোলা ছবি, ন্যাশনাল আইডি কার্ড (স্মার্ট আইডি কার্ড), সার্টিফিকেট / মার্কসিট অথবা স্নাতক পাস বা সাধারন ডিগ্রী চলমান থাকলে তার Admit Card / Registration Card প্রমাণ স্বরূপ দিতে হবে। যে এলাকায় আপনি অবস্থান করবেন সেই এলাকার জন্য আবেদন করবেন। পরিশ্রমী, মেধাবী, আগ্রহী এবং অভিজ্ঞ/নতুনদের অগ্রাধিকার দেয়া হবে। নিউজের পাশাপাশি প্রতিনিধিদের পত্রিকার আয়ের একমাত্র উৎস বিজ্ঞাপন সংগ্রহে মনোযোগী হতে হবে। প্রার্থীদের মধ্যে থেকে নিয়োগপ্রাপ্ত জেলা/উপজেলা/ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৫০% মাসিক বেতন আকারে দেয়া হবে। এছাড়া ও আরও কিছু অতিরিক্ত আয়ের সুযোগ থাকবে যা আপনাদের কমিশন হিসাবে দেয়া হবে (বিস্তারিত আলোচনা সাপেক্ষে) নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজের ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে।  নিউজের ছবি অথবা নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে। চূড়ান্ত নিয়োগের পর আইডি কার্ড প্রদান করা হবে। প্রতিনিধিদের নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। আবেদন করার ৭২ ঘন্টা বা ৩ দিনের মধ্যে যাচাই-বাচাই করে সংবাদ প্রতিনিধি  হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করা হবে।

নিয়মিত সবশেষ খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন :https://www.facebook.com/alochitosokal24/

সম্পাদক ও প্রকাশক :  মাসুদুর রহমান

সহ-সম্পাদক : মোহাম্মদ আলী জিন্নাহ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়:

সাওদিয়া মার্কেট,ফার্মগেট , ঢাকা ।  ফোন: 01715505244 ই-মেইল dailyalochitosokal@gmail.com

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com