বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৯ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সমাজসেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন সফল চেয়ারম্যান আবু তাহের

সমাজসেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন সফল চেয়ারম্যান আবু তাহের

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি- সমাজসেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের সফল চেয়ারম্যান আবু তাহের। গত ১২ এপ্রিল ভিশনারি পজেটিভ বাংলাদেশের আয়োজনে মহান স্বাধীনতা দিবস সম্মাননা-২০২১ সমাজে বিশেষ অবদানের জন্য সম্মাননা ও সনদ পত্র পেয়েছেন।

এ ছাড়াও তিনি বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন (বাসক)২০১৭ সালে সম্মাননা,বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটি জেলা সফল চেয়ারম্যান ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য পভার্টি অ্যালিভিয়েশন এন্ড সোসাল ডেভেলপমেন্ট এ্যাওয়ার্ড -২০১৭ , বিশ্ব জনসংখ্যা দিবস-২০২০ বিভাগীয় শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ সম্মাননা স্মারক, বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ মহামারী কোভিড ১৯ সামাজিক সচেতনতা ও সমাজ সেবা কাজের জন্য শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ,অগ্রগামী মিডিয়া ভিশনের আয়োজনে শেরে বাংলা একে এম স্মস্মৃতি পদক ২০২০ করোনা মহামারী ও জনসচেতনতা ও সমাজ সেবায় বিষেষ অবদানের জন্য, বাংলাদেশ মানবাধিকার ক্রাইম ব্রাঞ্চ ও বাংলাদেশ বি বি সি বাংলা ফাউন্ডেশন সম্মাননা এ্যাওয়ার্ড ২০২১,অনন্যা সোস্যাল ফাউন্ডেশন এর আয়োজনে সম্মাননা পেয়েছেন। শুধু তাই নয় ভিশনারি পজেটিভ বাংলাদেশ মহান স্বাধীনতা দিবস সম্মাননা ২০২১ সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় সনদ পত্র,সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় অনন্যা সোস্যাল ফাউন্ডেশন এর পক্ষ থেকে আন্তর্জাতিক মাতৃভাষা সম্মাননা-২০২১ সনদ পত্র, অগ্রনী মিডিয়া ভিশন এর আয়োজনে শেরে-বাংলা স্মৃতি পদক ২০২০ করোনা মাহিরীতে জনসচেতনতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় সনদ পত্র, বাংলাদেশ মানবাধিকার ক্রাইম ব্রাঞ্চ আয়োজনে বাংলাদেশ বিবিসি বাংলা ফাউন্ডেশন সম্মাননা এ্যাওয়ার্ড ২০২১ সমাজসেবায় বিশেষ ভুমিকা রাখায় সফল চেয়ারম্যান হিসেবে সম্মাননা সনদ পত্র পেয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com