রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সমালোচনা নিতে না পারা নান্নু চান প্রাপ্য সম্মান

সমালোচনা নিতে না পারা নান্নু চান প্রাপ্য সম্মান

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে কোনো ম্যাচ জিততে পারেনি বাংলাদেশ। ঘরের মাঠে সফরকারী পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্টে হোয়াইওয়াশ হলো টাইগাররা।

টাইগারদের এমন পরিস্থিতির কারণ হিসেবে অনেকেই দায়ী করছেন নির্বাচক প্যানেলকে।
এমন ঢালাও সমালোচনায় কষ্ট পান জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। মানুষের এত সমালোচনা নিতে না পারা নান্নু চান প্রাপ্য সম্মান।
গণমাধ্যমকে তিনি বলেন, ‘এত সমালোচনা করে মানুষ…বুঝেও করে, না বুঝেও করে। ইদানীং ম্যাচ হারলেই এমনভাবে দোষারোপ শুরু করে…এবং সবকিছুর ব্যাপারেই। এটা কিন্তু ঠিক না। কিছু কিছু জিনিস জানা উচিৎ। যারা খেলে বা আগে খেলেছে তারা এই জিনিসটা জানে। যারা খেলে না তারাই বেশি সমালোচনা করে। আমি জাতীয় দলের অধিনায়ক ছিলাম। মানুষের সম্মানটা কিন্তু দেখা উচিৎ। কিছু কিছু চ্যানেলে যথেষ্ট সমালোচনা করা হয়। আত্মসম্মান বলেও তো একটা জিনিস আছে। এই জিনিসটা তো ঠিক না। মানুষকে সম্মান দেওয়া শেখাতে হয় না।’

শুধু নির্বাচক প্যানেলই নয়, পারফরম্যান্স খারাপ হলে বাজেভাবে আক্রমণ করা হয় ক্রিকেটারদেরও।

তিনি বলেন, ‘আমার একটাই অনুরোধ থাকবে-যে খেলোয়াড়রা খেলছে তারাই আমাদের সেরা খেলোয়াড়। তাদের মানসিকভাবে ও সবরকমভাবে সাপোর্ট করা আমাদের দায়িত্ব। এত সমালোচনা করবেন না যা দেশের ক্রিকেটের ক্ষতি করে।’

নান্নু মনে করেন, এমন সমালোচনার প্রভাব পড়ে টিম-ম্যানেজমেন্ট ও খেলোয়াড়দের উপরেও। আশা করছেন শিগগিরই ঘুরে দাঁড়াবে টাইগাররা।

বর্তমানে বাংলাদেশ ক্রিকেট দল নিউজিল্যান্ডে অবস্থান করছে। সফরকারী টাইগাররা কিউইদের বিপক্ষে দুটি টেস্ট খেলবে। ঘরের মাঠে জয় না পেলেও কিউইদের বিপক্ষে জয় নিয়ে দেশে ফেরার প্রত্যাশা মুমিনুল বাহিনীর।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com