বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩২ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সম্মাননা পেলেন কন্ঠশিল্পী হাবিব খান

সম্মাননা পেলেন কন্ঠশিল্পী হাবিব খান

মাসুদুর রহমান –  “স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রা ও স্বপ্নের মেট্রোরেল শুভ সুচনায় মিডিয়া কর্মীদের করণীয়” শীর্ষক আলোচনা সভায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন কন্ঠশিল্পী হাবিব খান । ২১ জানুয়ারী শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় এস.আর মিউজিক ফিল্ম’স এর আয়োজনে রাজধানীর সেগুনবাগিচার কেন্দ্রীয় কচি কাচা মিলনায়তনে জনতা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শিহাব রিফাত আলম, এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুনুর রশিদ সি আইপি হাবিব খানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ।তিনি দেশের বিভিন্ন চ্যানেলে ৪৩৭টির মতো গান গেয়েছেন।  এ ছাড়াও মৌলিক গান ১৭ টি। তিনি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার পোড়াচক বাউশিয়া গ্রামের সন্তান।  মাইন উদ্দিন মানিকের সঞ্চালনায়  সৃজন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা এস আর মাল্টিমিডিয়া বোরহান উদ্দিন চৌধুরী জাভেদ,স্বপ্নীল সংগঠন এর চেয়ারম্যান এবং ইকবাল মেমোরিয়াল কলেজের সাবেক ভিপি ব্যাংকার মঞ্জুরুল আলম টিপু, জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শিহাব রিফাত আলম, এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুনুর রশিদ সি আইপি প্রমুখ বক্তব্য রাখেন।এসআর মিউজিক ফিল্মস এর সিইও সাহাব উদ্দিন ভুইয়ার সভাপতিত্বে  চলচ্চিত্র অভিনেত্রী রেবেকা রউফ,কন্ঠশিল্পী রোজিনা আক্তার,সাংবাদিক মাসুদুর রহমান, এসআর মিউজিক ফিল্মের এআর সালমান,সাজ্জাদ হোসেন ভুইয়া সহ গুনীজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রাজনীতিবিদ, সাংবাদিক, সঙ্গীত শিল্পী, নৃত্য শিল্পী, মডেল, অভিনেতা, অভিনেত্রীদের বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় অর্ধ শতাধিক ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় । পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সম্মাননা অনুষ্ঠান শেষে তিনি তুমি শুধু লিলা বুঝো মন বুঝো না শিরোনামে গান পরিবেশন করেন।

লিংক

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com