বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সরকারি নির্দেশনা মানাতে দোকান ও জন সমাগম বন্ধ করতে কঠোর অবস্থানে সরিষাবাড়ী থানা পুলিশ

সরকারি নির্দেশনা মানাতে দোকান ও জন সমাগম বন্ধ করতে কঠোর অবস্থানে সরিষাবাড়ী থানা পুলিশ

করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে“করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন  হউন নিজে বাচুন, অন্যকে বাচান” “ জরুরী প্রয়োজন ছাড়া ঘরেই থাকুন সামাজিক দুরত্ব বজায় রাখুন” স্লোগানকে সামনে রেখে জনসচেতনতামূলক কার্যক্রম শুরু করে সরকারি নির্দেশনা মানাতে দোকান ও জন সমাগম বন্ধ করতে কঠোর অবস্থানে সরিষাবাড়ী থানা পুলিশ। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত থানার ওসি মীর রকিবুল ইসলাম ও ওসি (তদন্ত) মুজিদ এর নেতৃত্বে উপজেলার আরামনগর বাজার, শিমলা বাজার,বাউশী বাজার সহ কয়েকটি বাজারের দোকান বন্ধ করে দেওয়া হয়।

বিভিন্ন জেলার মত সরিষাবাড়ীতেও করোনা আক্রান্ত ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। করোনা সংক্রমণ পরিস্থিতি ভয়াবহ অবস্থায় উপনীত হয়েছে। উপজেলায় প্রতিদিনই এ রোগে আক্রান্ত এর সংখ্যা বৃদ্ধি হচ্ছে। এদিকে রোববার পর্যন্ত উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬৪ জন।

জরুরি সেবা দেওয়া প্রতিষ্ঠান ছাড়া সরকারি-বেসরকারি সব অফিস ও গণপরিবহন বন্ধ থাকবে। পুলিশের পক্ষ থেকে মাইকে অপ্রয়োজনে ঘর থেকে না বের হওয়া ও মাস্ক ছাড়া ঘরের বাইরে বের না হওয়ার আহ্বান জানানো হয়। থানা পুলিশ অব্যাহত রেখেছে টহল।

বিস্তারিত আসছে

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com