বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সরিষাবাড়িতে ইউপি নির্বাচনে উঠান বৈঠকে ব্যস্ত সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সামিউল খান

সরিষাবাড়িতে ইউপি নির্বাচনে উঠান বৈঠকে ব্যস্ত সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সামিউল খান

 

গুলজার হোসেন সরিষাবাড়ি প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়িতে বইতে শুরু করেছে ৭নং কামরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া। চায়ের দোকানে হাট-বাজারে জমে উঠছে সাধারন ভোটারদের চায়ের আড্ডা। প্রায় প্রতিদিনই এলাকার সম্ভাব্য প্রার্থীরা সভা সমাবেশ ও উঠান বৈঠক করছেন। নানান আশ্বাস আর প্রতিশ্রুতি দিয়ে ছুটছেন সাধারন ভোটারদের কাছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, সরিষাবাড়ি উপজেলার ৮টি ইউনিয়নে সম্ভাব্য নতুন পুরাতন চেয়ারম্যান প্রার্থীরা ভোটারদের কাছে ছুটছেন। এর মধ্যে উপজেলার ৭নং কামরাবাদ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এবং স্থানীয় এমপি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি’র প্রীয়মূখ মোঃ সামিউল ইসলাম খান এলাকায় নিয়মিত ভোটারদের কাছে ছুটছেন। দিচ্ছেন নানান ধরনের আশ্বাস ও প্রতিশ্রুতি। এর মধ্যে তিনি ১০/১২টি উঠান বৈঠক ও সভা সমাবেশ করেছেন। মোঃ সামিউল ইসলাম খান নবীন ও উচ্চ শিক্ষিত হওয়ায় ভোটারদের কাছে থেকেও পাচ্ছেন সাড়া। এছাড়াও প্রথমবারের মতো দলীয় প্রতীকে নির্বাচনে প্রার্থী হওয়ার কারণে দলীয় হাই কমান্ডের নেতাদের কাছে ছুটছেন প্রতিনিয়ত। বিভিন্ন দলীয় সভা সমাবেশে সাধারন ভোটারদের নিয়ে দলীয় হাই-কমান্ডের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন। সাধারন ভোটার

চরধারাবর্ষা গ্রামের আনিছুর রহমান বলেন, মোঃ সামিউল ইসলাম খানের মতো নবীন চেয়ারম্যান প্রার্থী হলে সাধারন মানুষ স্বাগত জানাবে। মোঃ রাজ্জাক মিয়া বলেন, ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে এমন ব্যক্তিকে চাই যার মধ্যে স্বজনপ্রীতি, ঘুষ-দুর্নীতি,অনিয়ম নেই।

চেয়ারম্যান প্রার্থী মোঃ সামিউল ইসলাম খান বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, জামালপুর-৪ সরিষাবাড়ি সংসদীয় আসনের এমপি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী গরীবের ডাঃ আলহাজ্ব মুরাদ হাসান এমপি’র হাতকে আরো শক্তিশালী করে, তার হাত ধরে আমি হতদরিদ্র, গরীব ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। তিনি আরো বলেন, আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাবো বলে শতভাগ আশাবাদী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com