মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:১৫ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সরিষাবাড়িতে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর নির্দেশে বানভাসি মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

সরিষাবাড়িতে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর নির্দেশে বানভাসি মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

 

গুলজার হোসেন সরিষাবাড়ি প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়িতে যমুনার পানি বৃদ্ধি পাওয়ায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান এমপি’র নির্দেশে বন্যা কবলিত অসহায় পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা যায়, উজান থেকে ধেয়ে আসা পাহাড়ি ঢল আর গত কয়েকদিনের ভারি বর্ষণে জেলার নদনদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকায় প্রতিদিন নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে।

 

সরিষাবাড়ী উপজেলার চরা অঞ্চলগুলো সহ বিভিন্ন এলাকা প্লাবিত হওয়ায় পানি বন্দী হয়ে পড়েছে উপজেলার ১নং সাতপোয়া ইউনিয়নের আহলগাছা এলাকার শতাধিক পরিরার।

 

পানি বন্দী অসহায় এ বানবাসী মানুষদের মাঝে স্থানীয় সংসদ সদস্য মাননীয় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি’র নির্দেশনায় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

রবিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর আস্থাভাজন ব্যক্তি ও ৫নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল এর সহযোগিতায় সরিষাবাড়ি উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার উপস্থিতিতে শতাধিক পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী প্যাকেট বিতরণ করা হয়।

 

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০কেজি চাল, ১কেজি আলু, আধা কেজি মসুর ডাল ও আধা লিটার সয়াবিন তৈল।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ উল্লাহ, সাতপোয়া ইউপি নির্বাচনে নৌকা প্রতিকে চেয়ারম্যান প্রার্থী রাজু আহমেদ, কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ সামিউল ইসলাম খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com