বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৪ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সরিষাবাড়িতে ভাটারা উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির পরিচিতি ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে পোষাক বিতরণ

সরিষাবাড়িতে ভাটারা উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির পরিচিতি ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে পোষাক বিতরণ

গুলজার হোসেন সরিষাবাড়ি প্রতিনিধি ঃ “শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়িতে ভাটারা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দরিদ্র ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে পোষাক বিতরণ ও বিদ্যালয়ের গভর্নিং বডির পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত।

 

শনিবার (২৮ আগষ্ট) উপজেলার ভাটারা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ২’শত দরিদ্র ও মেধাবী ছাত্র -ছাত্রীদের মাঝে পোশাক বিতরণী এবং গভর্নিংবডির পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মাননীয় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান এমপি বলেন, বাংলাদেশ কারো ভিক্ষা বা দয়ায় জন্মলাভ করেননি। ৩০ লক্ষ মানুষের তাজা প্রাণ ও ২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময় এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের বিনিময়ে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি বলে মন্তব্য করেছেন।

 

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি আরও বলেন,বঙ্গবন্ধুর সোনার বাংলায় কেউ যড়যন্ত্র করে পার পাবে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

 

দেশ দূর্বার গতিতে যখন আগামীর পথে এগিয়ে যাচ্ছে সেই সময় গুটি কয়েক মোস্তাকের বংশধর যারা শেখ হাসিনার উন্নয়ন কে কলঙ্কিত করার গভীর যড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র কারীদের শক্তভাবে প্রতিহত করা হবে এবং

 

জাতির পিতাকে হত্যার মাধ্যমে যারা এদেশের ইতিহাস কে কলঙ্কিত করেছে তাদের বিচার এই বাংলার মাটিতেই করা হবে বলে জানান।

 

তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আামাদের তরুণ প্রজন্মের মাঝে এদেশের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে যার ফলে তারা ঘাতকদের নির্মূলের মাধ্যমে বঙ্গবন্ধুর হত্যার সাথে জড়িতদের চিন্তিত করার মাধ্যমে দেশ কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারে।

 

জাতির পিতার হত্যার মাস্টার মাইন্ড জিয়াউর রহমানের মরণোত্তর বিচার খুব দ্রুত এ বাংলার মাটিতে করা হবেও বলে মন্তব্য করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান।

 

এসময় উক্ত পোশাক বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ,

 

সরিষাবাড়ী পৌর মেয়র মনির উদ্দিন মনির, উপজেলা আওয়ামী লীগ,উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ,সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক,ভাটারা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম,

 

সাবেক গর্ভনিং বডির সভাপতি ও ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান দুলু ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ যে, ভাটারা উচ্চ মাধ্যমিক স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডি(এডহক)কমিটির বর্তমান সভাপতি নিযুক্ত হলেন বাংলাদেশ দুর্নীতি দমন কমিশন এর উপ- পরিচালক আবুবক্কর সিদ্দিক

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com