বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৬ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সরিষাবাড়িতে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী সামিউল খানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সরিষাবাড়িতে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী সামিউল খানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

গুলজার হোসেন সরিষাবাড়ি প্রতিনিধি,  জামালপুরের সরিষাবাড়ি উপজেলার ৭নং কামরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগ সরিষাবাড়ি উপজেলা যুবলীগের সদস্য সদাহাস্যজ্জল ব্যক্তি মোঃ সামিউল ইসলাম খানের মতবিনিময় ও গণসংযোগ অনুষ্ঠিত।

জানা যায় মঙ্গলবার ( ৫ অক্টোবর) সন্ধায় কামরাবাদ ইউনিয়নের ৬,৭,৮ এবং ৯নং ওয়ার্ডের বটতলা এলাকায় এক মতবিনিময় ও গণসংযোগ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মতবিনিময় অনুষ্ঠানে মোঃ করিম মন্ডল এর সভাপতিত্বে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং কামরাবাদ ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন প্রত্যাশী সাধারন মানুষের প্রিয় ভাজন মোঃ সামিউল ইসলাম খান তার বক্তব্যে বলেন, আগামী ইউপি নির্বাচনে আমি বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হিসেবে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে গভীর আন্তরিকতার সাথে আগ্রহ প্রকাশ করছি। আমি আওয়ামীলীগের একজন সন্তান হিসেবে দীর্ঘ সময় ধরে আপনাদের পাশে থেকে আপনাদের সেবা দেওয়ার চেষ্টা করে যাচ্ছি। আর তাই আপনারা আমাকে অনেক ভালবাসেন এই কারনেই দল আমাকে আপনাদের ভালবাসার মূল্যায়নের কারনেই নৌকা মনোনয়ন প্রদান করবেন বলে আমি বিশ্বাস করি।তাই আজ আমি আপনাদের একজন সেবক হিসেবে এসেছি আগামী নির্বাচনে আপনাদের দোয়া ও সহযোগীতা চাইতে।

সামিউল তার বক্তব্যে আরও বলেন, আমাকে যদি আপনারা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন তাহলে ধারাবাহিক উন্নয়নের সুফল ভোগ করতে পারবে কামরাবাদ বাসি। তাই আগামী দিন গুলোতে আপনারা আমার সাথে থাকবেন, আমি আপনাদের সেবা দিতে চাই, আমি আপনাদের ভাগ্যের পরিবর্তন ঘটানোর পথ পরিদর্শক হতে চাই ইনশাল্লাহ। আসুন সবাই মিলে শিল্প সমৃদ্ধ এই কামরাবাদ ইউনিয়ন পরিষদকে নান্দনিক রুপে প্রতিষ্ঠার কাজে আত্মনিয়োগ করি।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্যে রাখেন, কামরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের ৬ নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ৬ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ সাইফুল ইসলাম, ৭নং ইউপি সদস্য বেলায়াত হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাবেক ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য আসেক মাহমুদ, কামরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আঃ কাদের মন্ডল,সদস্য ইউসুফ আলী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন বিল্লু, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মজিবর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি হুরমুজ আলীসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com