রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:৫৫ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সরিষাবাড়িতে সহকর্মীসহ কর্মস্থলের মানুষের কাছ থেকে চোখের জলে বিদায় নিয়েছেন ইউএনও শিহাব উদ্দিন আহমদ

সরিষাবাড়িতে সহকর্মীসহ কর্মস্থলের মানুষের কাছ থেকে চোখের জলে বিদায় নিয়েছেন ইউএনও শিহাব উদ্দিন আহমদ

 

গুলজার হোসেন সরিষাবাড়ি প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়িতে সহকর্মীসহ কর্মস্থলের মানুষের কাছ থেকে চোখের জলে বিদায় নিয়েছেন সরিষাবাড়ি উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ।

রবিবার ( ২৯ আগস্ট ) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে বিদায় সংবর্ধনায় অনুষ্ঠানে অনেকেই তার সম্পর্কে বলতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর-৪ সরিষাবাড়ি আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান (এমপি)।

সংসদ সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বলেন, সারাদেশে শিহাব উদ্দিন আহমেদের মতো ইউএনও থাকলে দেশের চেহারা পাল্টে যেত। তিনি দায়িত্ব পালনকালে সাহসিকতা ও বুদ্ধিমত্তা দিয়ে মানুষের জন্য কাজ করছেন। তিনি যেখানে থাকবেন সফলভাবে দায়িত্ব পালন করবেন।

সরিষাবাড়ি অফিসার ক্লাবের আয়োজনে উপজেলা কৃষি কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সরিষাবাড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন পাঠান, সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, লুৎফর রহমান লুলু, জামালপুর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, সরিষাবাড়ি পৌরসভার মেয়র মুনির উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোছাঃ জেলি আক্তার , সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক ও উপজেলা অফিসার ক্লাবের সম্মানিত সদস্যগণসহ উপজেলার আটটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।

এছাড়া সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন ফুল দিয়ে তাকে বিদায় জানিয়েছেন।

বক্তব্যের মধ্যে ২নং পোগলদিঘা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামস উদ্দিন আহমদ বলেন, শিহাব উদ্দিন আহমদ ছিলেন একজন সৃজনশীল ও মানবিক ইউএনও। করোনা সংকটে মানুষের পাশে কাজ করতে গিয়ে করোনায় আক্রান্ত হবেন কি না এই নিয়ে কখনো তিনি কাজ থেকে পিছু পা হননি। করোনা রোগীর খাবার নিয়ে গেছেন প্রতিনিয়ত।

সরিষাবাড়ি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন পাঠান বলেন, মানবিক, সৎ ও সাহসী মানুষ ইউএনও শিহাব উদ্দিন আহমদ। তিনি সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে গেছেন। তিনি যেখানেই যাবেন সেখানেই তার যোগ্যতা ও মেধা দিয়ে সফলভাবে দায়িত্ব পালন করবেন।

ইউএনও শিহাব উদ্দিন আহমদ তার বক্তব্যে বলেন, “যেখানে যতটুকু, চেষ্টা করেছি কাজ করার জন্য। আপনাদের সকলের টিম ওয়ার্ক, ভালোবাসা ও সহযোগিতা পেয়েছি বলেই কাজ করতে পেরেছি।আপনাদের ভালোবাসা ও সহযোগিতার কথা কখনও ভুলব না। সারাজীবন আপনাদের মনে থাকবে। এই সময়ে হয়ত আরও অনেক কাজ করতে পারতাম, যেগুলো করতে পারিনি। কাজ করতে গিয়ে ভুল-ত্রুটি হলে সেগুলোর জন্য ক্ষমা চেয়ে নেন তিনি। আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভালো যতটুকু কাজ করতে পেরেছি সেগুলোর কৃতিত্ব আপনাদের। আর ভুল ও ব্যর্থতার সকল দায় ভার আমার।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com