রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:৫৩ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সরিষাবাড়ি রিপোর্টার্স ক্লাবের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সরিষাবাড়ি রিপোর্টার্স ক্লাবের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

গুলজার হোসেন সরিষাবাড়ি প্রতিনিধি ঃ “সত্যে অবিচল” এই স্লোগানকে সামনে রেখে সরিষাবাড়ি তরুণ প্রজন্মের একঝাঁক মেধাবী ও সাহসিক কলম যোদ্ধা স্থানীয় সাংবাদিকদের সংগঠন সরিষাবাড়ি রিপোর্টার্স ক্লাবের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

 

গত বৃহস্পতিবার(২রা সেপ্টেম্বর) বাদ মাগরিব সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটাসহ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

উক্ত অনুষ্ঠানে সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন(দৈনিক বর্তমান খবর)এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি’র আস্থাভাজন ব্যক্তি ও ৫নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল।

 

কেক কাটা শেষে সাংবাদিকদের সমন্বয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং অত্র ক্লাবের সাফল্যতা তুলে ধরে সাখাওয়াত আলম মুকুল বলেন রাজনৈতিক অঙ্গনে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। আপনাদের বস্তুনিষ্ঠ ও সত্যনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্যদিয়ে দেশ আরো এগিয়ে যাবে বলে আমি আশাবাদী।

 

অনুষ্ঠানটি পরিচালনা করেন সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক বর্তমান কথা পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং অনলাইন পোর্টাল সরিষাবাড়ী নিউজ টোয়েন্টিফোর ডটকম এর নির্বাহী সম্পাদক ও প্রকাশক মোঃ ইসমাইল হোসেন।

 

এসময় আরও সংক্ষিপ্ত আকারে বক্তব্য রাখেন সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ সুলতান মাহমুদ(দৈনিক সন্ধ্যাবাণী),যুগ্ম-সম্পাদক হাফিজুর রহমান(দৈনিক আলোকিত সকাল),নির্বাহী সদস্য রবিউল ইসলাম(দৈনিক ঊর্মি বাংলা) প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com