বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১০ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সরিষাবাড়ীতে দীর্ঘ ৭ বছর প্রেম করে পালিয়ে বেড়াচ্ছে বাধন

সরিষাবাড়ীতে দীর্ঘ ৭ বছর প্রেম করে পালিয়ে বেড়াচ্ছে বাধন

নিজস্ব প্রতিবেদক – জামালপুরের সরিষাবাড়ীতে দীর্ঘ ৭ বছর প্রেম করে পালিয়ে বেড়াচ্ছে বাধন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আইনজীবী আব্দুস সালাম বাধনের নিকট লিগ্যাল নোটিশ প্রেরণ করেছে।

জানা গেছে,পৌর এলাকার বীর ধানাটা গ্রামের স্বর্গীয় জীবন চন্দ্র শিল এর ছেলে বাধনের সাথে শিমলা পল্লী এলাকার মেয়ে ছন্দ নাম( সুমনা)র সাথে দীর্ঘ গভীর প্রেমের সম্পর্ক ছিল।২০১৭ সালে প্রেমের সম্পর্ক জেরে বাধন মেয়েটিকে নিয়ে ৫ লক্ষ টাকা দেন মহরে ইসলামী শরিয়াহ মোতাবেক বিয়ে করে স্বামী স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে গাজীপুর ভবানীপুরে গার্মেন্টেসে চাকরি করতেন। বছর খানেক চাকরি করে দুই জনের উপার্জনের অর্থ দিয়ে বাধন পোস্ট অফিস মোড় এলাকায় ফার্মেসির দোকান দেন। তারপর দুজনে আবার উপজেলার আঃ রশিদ  ক্যারানির বাসায় স্বামী স্ত্রী পরিচয়ে ২০১৮ সালে দুজন বাসা ভাড়া নিয়ে থাকতেন। গভীর প্রেমের হওয়ায় বাধনকে বিভিন্ন সময় অর্থ দিয়ে সহযোগিতা করত মেয়েটি। এমনকি বাধনের মায়ের মাধ্যমে কয়েক দফায় মেয়েটি বাধনকে প্রায় ২ লক্ষ টাকা দিয়েছে ব্যবসার জন্য। বাধন মেয়েটিকে তালাক প্রদান করার বিভিন্ন পায়তারা শুরু করে।

পরে স্থানীয় এলাকাবাসী নানা গুঞ্জন শুরু করলে ২০২১ সালের ৪ মে বাধন ও মেয়েটিকে বাধনের বাসা থেকে আপত্তিকর অবস্থায় স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা ও সাংবাদিকরা আটক করে। মেয়েটিকে বিয়ের দাবিতে সম্প্রতি আইনজীবী আঃ সালাম বাধনকে লিগ্যাল নোটিশ প্রদান করেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com