বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৬ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সরিষাবাড়ীতে মেম্বার প্রার্থী সুলতানের মাস্ক বিতরন 

সরিষাবাড়ীতে মেম্বার প্রার্থী সুলতানের মাস্ক বিতরন 

মাসুদুর রহমান –

জামালপুরের সরিষাবাড়ী ডোয়াইল ইউনিয়নের ১ নং ওয়ার্ড এর মেম্বার প্রার্থী সুলতান মিয়া মাস্ক বিতরণ করেছেন। তিনি গতকাল বুধবার জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রাস্তায় ও বাড়ী বাড়ী এবং শ্রমজীবী মানুষের মধ্যেসহ চর বালিয়া গ্রামে ৩ শতাধিক মাস্ক বিতরণ  করেন । তিনি ভোটারদের মনে স্থান করে নিয়েছেন ভালোবাসার মানুষ হিসেবে। তরুণ প্রজন্মের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এই মেম্বার প্রার্থী। করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন সাধ্যমত বিতরণ করেছে ত্রাণ সামগ্রীসহ মাস্ক,নগদ অর্থ ।শীতের সময় কম্বল বিতরন,ক্ষতিগ্রস্ত বানবাসীদের পাশে দাডানো,নিজ অর্থায়নে মাটি কাটা, উন্নয়ন মূলক এবং রাজনৈতিক  কর্মকান্ড সহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা করে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।
তিনি চর বালিয়া গ্রামের কৃষকলীগ নেতা আরফান আলীর পুত্র।
কথা হলে সুলতান মিয়া বলেন, করোনা সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষকে সচেতন হতে হবে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।   পাশাপাশি মেম্বার প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com