রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:১৪ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
যমুনা ডায়াগনোষ্টিক এ্যান্ড হাসপাতাল  উদ্বোধন করলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান

যমুনা ডায়াগনোষ্টিক এ্যান্ড হাসপাতাল  উদ্বোধন করলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান

মাসুদুর রহমান – তথ্য ও সম্প্রচার মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এম.পি যমুনা ডায়াগনোষ্টিক এ্যান্ড হাসপাতালের শুভ উদ্বোধন ও ফলক উম্মোচন করেছেন। গতকাল শুক্রবার বিকাল ৪ ঘটিকায় সরিষাবাড়ী পৌর সভার আর ইউটি উচ্চ বিদ্যালয় রোড আরামনগর বাজার এলাকায় আনুষ্ঠানিকভাবে এর শুভ উদ্বোধন করা হয়েছে।

যমুনা ডায়াগনোষ্টিক এ্যান্ড হাসপাতালের ব্যাবস্থাপক গোলাম আব্বাছ (মৃদুল) এর সভাপতিত্বে তথ্য ও সম্প্রচার মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এম.পি প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন।  বিশেষ অতিথী হিসেবে সরিষাবাড়ী পৌর সভার মেয়র মনির উদ্দিন বক্তব্য রাখেন।

এ সময় সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ গভঃনিংবডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা,অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল ইসলাম, ওসি( তদন্ত) মজিদ,কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, কাউন্সীলর বদিউজ্জামান উজ্জ্বল, সরিষাবাড়ী অনার্স কলেজের জি এস রাজন,যমুনা ডায়াগনোষ্টিক এ্যান্ড হাসপাতালের পরিচালক ফারহান জাহিদী(পিয়াস),মোস্তাফিজুর রহমান(জুয়েল) প্রমুখ সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবগ এবং সুধীজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com