বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করে ০১৭১৫৫০৫২৪৪ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সাংবাদিক বাহাউদ্দীন তালুকদারের জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা জামালপুরে ইয়াবা উদ্ধারের চাঞ্চল্যকর মামলার যুক্তিতর্ক চলছে পরিকল্পনার অভাবে জলে যেতে বসেছে সরকারের কোটি কোটি টাকা রূপগঞ্জে মূর্তিমান আতংক ভূমিদস্যু ফয়েজ বাহিনীর খুঁটির জোর কোথায়? সরিষাবাড়ীতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  আলফাডাঙ্গা সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আশিকের আলোচনা সভা ‘দুঃখিনী মায়ের গল্প’ গানে ব্যাপক সাড়া পাচ্ছে রোজিনা  আলফাডাঙ্গায় মুক্তিযোদ্ধার বাড়ি, দোকান, ভাংচুর স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটপাট : থানায় মামলা বুড়াইচ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত‍্যাশী চেয়ারম্যান প্রার্থী আহসানউদ্দৌলা রানা’র উঠান বৈঠক বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আলফাডাঙ্গায় বিক্ষোভ
সরিষাবাড়ীতে শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা,  মেয়ের সতীত্ব বাচাতে গিয়ে মা আহত

সরিষাবাড়ীতে শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা,  মেয়ের সতীত্ব বাচাতে গিয়ে মা আহত

মাসুদুর রহমান –

জামালপুরের সরিষাবাড়ীতে ৬ষ্ঠ  শ্রেণীর শিক্ষার্থী (১২) কে ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।গতকাল ১১ জুন শনিবার দিনগত রাত ১২ঃ৩০ মিনিটে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চুনিয়াপটল গ্রামে এ ঘটনা ঘটে।  মেয়ের সতীত্ব বাচাতে গিয়ে আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন মা।
জানা যায়, সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চুনিয়াপটল গ্রামের আছমত আলীর মেয়ে (১২) ৬ষ্ঠ শ্রেনীতে আরএনসি উচ্চ বিদ্যালয়ে পড়ালেখা করে আসছে।  বিদ্যালয়ে যাওয়া আসার সময় বিভিন্ন সময়ে বিরক্ত করত একই গ্রামের রবিউল এর ছেলে রিপন (২০)। আছমত আলী বাড়ীতে না থাকায় তার বাড়ীতে ১১ জুন শনিবার দিনগত রাত ১২ঃ৩০ মিনিটে রিপন গিয়ে দরজা খোলা পেয়ে আছমত আলীর মেয়েকে মুখ চেপে ধরে বাড়ীর আঙ্গিনায় নিয়ে এসে বেড়া ভেঙ্গে সীমানার পার্শে রেখে মুখ চেপে ধরে ধর্ষনের চেষ্টা করে।  এদিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘুম থেকে উঠে তার মা শান্তি বেগম বাহিরে আসে। এসেই বাড়ীর সীমানায় তার মেয়েকে দেখতে পায় তার মেয়েকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা চালাতে দেখতে পায়। পরে তিনি গিয়ে রিপনের গেঞ্জি টেনে ধরে ঝাপড়ে ধরে।রিপন তার মাকে শরীরের বিভিন্ন মারধুর করে তার গেঞ্জিটা না ছাড়লে তিনি গেঞ্জিটা খুলেই ও পন্স রেখে কৌশলে পালিয়ে যায়।  এদিকে জায়গাটা চরাঞ্চল হওয়ায় শান্তি বেগম ভোর রাত ৩ঃ৪৫ মিনিটে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসেন।  কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তি করে নেয়।
ঘটনাটি এলাকায় জানাজানি হলে শনিবার একটি মহল ধর্ষনের চেষ্টাকারী রিপনকে বাঁচাতে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়।  বিষয়টি সাংবাদিকরা অবগত হলে ঘটনাস্থলে গেলে আবারো ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে বলে সাংবাদিকদের কাছে স্থানীয় এলাকাবাসী এ অভিযোগ করে। এদিকে রবিবার সকাল ৮ টায় বিষয়টি নিয়ে আবারো মিমাংসার জন্য বসবে বলে জানিয়েছেন অনেকেই।
শিক্ষার্থী জানান, আমার ইচ্ছার বিরুদ্ধে আমাকে ধর্ষনের চেষ্টা করেছে। আমাকে মুখ চেপে ধরে বেড়ার পাশে ফেলে দেয়। আমি অজ্ঞান হয়ে গিয়ে ছিলাম।  পরে কি হয়েছে জানিনা।  আমি এ ঘটনার চাই।
নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি বলেন, আসলে বর্তমান সময়ে এগুলো আলোচিত।  এই ঘটনা গুলো হয়তো ধামাচাপা দিয়ে কিছু মানুষ কিছু অর্থের দিকে লাভমান হবে।  এই বিষয় গুলোর বিচার না হলে দিন দিন বৃদ্ধি পাবে।  তাই বিষয়টি নিয়ে সরিষাবাড়ী থানার ওসি সাহেব এবং জামালপুর সুপারের হস্তক্ষেপ কামনা করছি।
মা শান্তি বেগম বলেন, আমার মেয়ের সাথে যা হয়েছে এটার আমি সঠিক বিচার চাই।  মাতাব্বররা এটা মিমাংসা করতে চায়।  আমি আইনের সঠিক বিচার চাই।
কথা হলে ঘটনার সত্যতা স্বীকার করে ইউপি সদস্য  চান মিয়া জানান, রবিবার সকাল ৮ পর্যন্ত মিমাংসার সময় নিয়েছে ছেলে পক্ষের সাত জন।  ঘটনার সত্য স্বীকার করেছে।
এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পায়নি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com