সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৯ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সরিষাবাড়ীতে সাড়ে চার কেজি গাজার গাছ উদ্ধার গ্রেফতার ১

সরিষাবাড়ীতে সাড়ে চার কেজি গাজার গাছ উদ্ধার গ্রেফতার ১

মাসুদুর রহমান -জামালপুরের সরিষাবাড়ীতে সাড়ে চার কেজি গাজার গাছ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ৯ আগষ্ট সোমবার রাতে থানা পুলিশের অভিযানে মহিলা আসামী আঞ্জুয়ারা (৩৫) কে গ্রেফতার করা হয়। স্ত্রীকে গ্রেফতারের পুর্বেই তার স্বামী সবদল ফকির পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ী থেকে পালিয়ে যায়।

পুলিশ জানায়,ছাত্র ও যুব সমাজকে ধ্বংসের হাত থেকে বাচাতে জামালপুর জেলাকে মাদক মুক্ত করার জন্য পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ মাদকের বিরুদ্ধে যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই ধারাবাহিকতায় পুলিশ সুপার ও সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক এর সার্বিক দিক-নির্দেশনায় থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুল মজিদ এর নেতৃত্বে এসআই নুরুল ইসলাম, এসআই আব্দুল করিম, এএসআই ফরহাদ,এএসআই নারায়ণ সহ পুলিশ সদস্যরা সোমবার রাতে সরিষাবাড়ী পৌর এলাকার বাউশী চন্দনপুর গ্রামের  সবদুল ফকিরের বাড়ীতে অভিযান চালিয়ে সাড়ে চার কেজি গাজার গাছ  সহ তার স্ত্রী আঞ্জুয়ারা কে গ্রেফতার করে।

পরে তাকে থানায় নিয়ে এসে এস আই আব্দুল করিম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। মামলা নং -০৮,তারিখ-১০-৮-২০২১ ইং। মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

এ বিষয়ে কথা হলে থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুল মজিদ এ প্রতিবেদক মাসুদুর রহমানকে জানান,সুস্থ সুন্দর জীবনের তরে, মাদক হইতে থাকি দূরে পুলিশ সুপার জামালপুর মহোদয়ের এই উক্তির আলোকে সরিষাবাড়ী থানাকে মাদকমুক্ত ও জিরো টলারেন্সে পৌছানোর লক্ষ্যে অফিসার ইনচার্জ মীর রকিবুল হক এবং আমরা থানা পুলিশ সদা প্রস্তুত।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com