বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৩৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করে ০১৭১৫৫০৫২৪৪ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সাংবাদিক বাহাউদ্দীন তালুকদারের জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা জামালপুরে ইয়াবা উদ্ধারের চাঞ্চল্যকর মামলার যুক্তিতর্ক চলছে পরিকল্পনার অভাবে জলে যেতে বসেছে সরকারের কোটি কোটি টাকা রূপগঞ্জে মূর্তিমান আতংক ভূমিদস্যু ফয়েজ বাহিনীর খুঁটির জোর কোথায়? সরিষাবাড়ীতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  আলফাডাঙ্গা সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আশিকের আলোচনা সভা ‘দুঃখিনী মায়ের গল্প’ গানে ব্যাপক সাড়া পাচ্ছে রোজিনা  আলফাডাঙ্গায় মুক্তিযোদ্ধার বাড়ি, দোকান, ভাংচুর স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটপাট : থানায় মামলা বুড়াইচ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত‍্যাশী চেয়ারম্যান প্রার্থী আহসানউদ্দৌলা রানা’র উঠান বৈঠক বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আলফাডাঙ্গায় বিক্ষোভ
সরিষাবাড়ী বাসীর উন্নয়নকে আরো তরান্বীত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান এম্পি প্রার্থী এলিনের 

সরিষাবাড়ী বাসীর উন্নয়নকে আরো তরান্বীত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান এম্পি প্রার্থী এলিনের 

নিজস্ব প্রতিবেদক  -সরিষাবাড়ী বাসীর উন্নয়নকে আরো তরান্বীত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানালেন নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন। তিনি এ প্রতিবেদক মাসুদুর রহমানকে গতকাল বহস্পতিবার বলেন শেখ হাসিনা জনগণকে শান্তিতে রাখার জন্য যেসব কাজ করছেন, এ জন্য পুরস্কার হিসেবে তাকে আবারও ক্ষমতায় আনতে হবে ।শেখ হাসিনার সরকার জনগনের কল্যাণের জন্য কাজ করছেন।
১৯৮১ সালের ১৭ মে দেশে ফেরার পর থেকেই স্বাধীনতাবিরোধী প্রতিক্রিয়াশীল গোষ্ঠী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে সক্রিয় হয়ে ওঠে। সে বছরই তার ওপর হামলা চালায় বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের সংগঠন ফ্রিডম পার্টির সন্ত্রাসীরা। ১৯৮৯ সালের ১১ আগস্ট আবারও  শেখ হাসিনা ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আছেন নিশ্চিত হয়ে রাত ১২টার দিকে ৭-৮ মিনিট ধরে গুলি চালায় সন্ত্রাসীরা। একটি গ্রেনেড নিক্ষেপ করলেও তা বিস্ফোরিত হয়নি। ১৯৯১ সালের ১১ সেপ্টেম্বর গ্রিনরোডে একটি কেন্দ্রে ভোটের পরিস্থিতি দেখতে যান শেখ হাসিনা। গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গেই ২০-২৫ রাউন্ড গুলি ও বোমাবর্ষণ করা হয়।১৯৯৫ সালের ৭ ডিসেম্বর রাসেল স্কয়ারের কাছে সমাবেশে ভাষণ দেয়ার সময় শেখ হাসিনার ওপর গুলিবর্ষণ করা হয়। ১৯৯৬ সালের ৭ মার্চ সন্ধ্যার কিছুক্ষণ আগে আওয়ামী লীগের সমাবেশে শেখ হাসিনা বক্তৃতা শেষ করা মাত্র একটি মাইক্রোবাস থেকে সভামঞ্চ লক্ষ্য করে গুলিবর্ষণ ও বোমা নিক্ষেপ করা হয়। এতে ২০ জন আহত হন। ২০০২ সালে সাতক্ষীরার কলারোয়ায় রাস্তায় ব্যারিকেড দিয়ে শেখ হাসিনার ওপর হামলা চালানো হয়।তিনি আরো বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে চালানো সবচেয়ে বড় হামলায় ২৪ জন নিহত ও কমপক্ষে ৪০০ জন আহত হন। আল্লাহ’র অশেষ রহমতে সেদিন আমাদের নেত্রী মৃত্যুর হাত থেকে বেচে যায়।যতদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন ততদিন দেশ এগিয়ে যাবে। তিনি আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরোও শক্তিশালী করতে ও সরিষাবাড়ী বাসীর উন্নয়নকে আরো তরান্বীত করতে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান  তিনি। আনিছুর রহমান এলিন বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে ইতিপূর্বে নির্বাচন গুলোতে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন।  এ ছাড়াও কামরাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।
বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের ডাইরেক্টর ও বাংলাদেশ কম্পিউটার সমিতির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন আনিছুর রহমান এলিন। তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে তিনি হাসু- হাসিনা শিরোনামে বই রচয়িতা করেছেন।  তিনি বিভিন্ন সময় শিক্ষার্থীদের পড়ালেখা নিশ্চিত করার জন্য ব্যক্তিগত তহবিল থেকে সহযোগিতা,করোনাকালীন সময় ত্রাণ বিতরণ, এতিম ও অসহায় ব্যক্তিদের পাশে দাঁড়ানো, পবিত্র ইদ উল ফিতর ও ইদ উল আযহায় গরীবদের মাঝে শাড়ী, লুঙ্গি কাপড় বিতরণ করেন। জড়িত রয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠনে।  এ ছাড়াও করোনাদুর্যোগ চলাকালীন সময়ে উপজেলা প্রশাসনের তহবিলে ১৫ লক্ষ টাকা সহযোগিতা করে সকলের পাশে দাঁড়ায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com