বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১০ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সাংবাদিক বাহাউদ্দীন তালুকদারের জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা

সাংবাদিক বাহাউদ্দীন তালুকদারের জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সদস্য, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সদস্য, সাবেক দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার মফস্বল সম্পাদক, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার স্টাফ রিপোর্টার, দৈনিক সরেজমিন বার্তা’র বার্তা সম্পাদক, বর্তমানে দৈনিক অগ্নিশিখা পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার সাংবাদিক মোঃ বাহাউদ্দীন তালুকদার এর শুভ জন্মদিন আজ।

১৯৮৯ সালের আজকের এই দিনে তিনি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মাস্টার আলাউদ্দিন তালুকদার ও নার্গিস সুলতানা বিবি’র ঘরে জন্মগ্রহণ করেন। শুভ জন্মদিন উপলক্ষে অসংখ্য শুভাকাঙ্খী তাকে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে এবং সরাসরি জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

জন্মদিনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সভাপতি ও সাধারণ, মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সভাপতি ও সাধারণ সহ সকল সদস্যবৃন্দ সহ সহকর্মীবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং সুধী সমাজ, আত্মীয় স্বজন, ভাই বন্ধু শুভাকাঙ্ক্ষী অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সাংবাদিক মোঃ বাহাউদ্দীন তালুকদার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যারা ইতিমধ্যে অনেকেই আমাকে ভালোবেসে আমার জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে এবং সরাসরি জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনা প্রত্যাশা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের-ভালোলাগার ছিলো। আমি ও আমার পরিবারের জন্য সকলে দোয়া করবেন, আমিও সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com