মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:১৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে আনা সকল অভিযোগ প্রত্যাহার করে তার দ্রুত ও নিঃশর্ত মুক্তি দাবি

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে আনা সকল অভিযোগ প্রত্যাহার করে তার দ্রুত ও নিঃশর্ত মুক্তি দাবি

টরন্টোয় বসবাসরত বাংলাদেশি বংশোদ্ভূত সাংস্কৃতিক সংগঠক ও নেতৃস্থানীয় সাংস্কৃতিক কর্মীরা প্রথম আলোর অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে আনা সকল অভিযোগ প্রত্যাহার করে তার দ্রুত ও নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।একই সাথে যারা তাকে মিথ্যা মামলায় যুক্ত করেছেন, তাদের আইনের আওতায় এনে বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন।

গতকাল মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে তারা এই দাবি জানান। এতে আরও বলা হয়, সাংবাদিক রোজিনা ইসলামের বিভিন্ন রিপোর্ট দুর্নীতি ও অনিয়ম বিষয়ে বাংলাদেশের জনগণকে সচেতন করেছে এবং বাংলাদেশের রাষ্ট্রীয় পর্যায়ের দুর্নীতির সঠিক তথ্য জনগণের সামনে তুলে ধরেছেন। তার বিরুদ্ধে আনীত এই মামলা ও হয়রানি বস্তুতপক্ষে রাষ্ট্রীয় পর্যায়ের দুর্নীতি উন্মোচন সংক্রান্ত সংবাদ ও প্রতিবেদনকেই শুধু ক্ষতিগ্রস্থ করবে না– সেই সাথে দেশের দুর্নীতিবাজদের উৎসাহিত করবে।
বিবৃতিতে স্বাক্ষর করেন এনায়েত করিম বাবুল, শওগাত আলী সাগর, ফয়েজ নুর ময়না, পারভেজ চৌধুরী, আরিফ হোসেন বনী, কবি সাহিদুল আলম টুকু, জগলুল আজিম রানা, মনিস রফিক, শিখা রউফ, দিলারা নাহার বাবু, মিনারা বেগম, সৌমেন সাহা, নাহিদ কবির কাকলী, আমিনুল ইসলাম খোকন, সাগর আহমেদ, সেতু ফাল্গুনী, এবং সোলায়মান তালুত রবিন ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com