বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০১ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সাতপোয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল রানা

সাতপোয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল রানা

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ১ নং সাতপোয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন কিনেছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কে এম মোঃ সোহেল রানা। গতকাল ৫ এপ্রিল (সোমবার) জামালপুর জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে তিনি ও তার সমর্থকরা মনোনয়ন কিনেন।

কে এম মোঃ সোহেল রানা সাতপোয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, সরিষাবাড়ী অনার্স কলেজ ছাত্রলীগের মেধাবী ও কঠোর পরিশ্রমী এবং জনপ্রিয় ছাত্রনেতা, জামালপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য, বর্তমানে সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৮৪ সালের ১২ অক্টোবর চর জামিরা গ্রামের পিতা মোঃ হাতেম আলী মন্ডল ও মাতা ফাতেমা বেগমের পরিবারে জন্ম গ্রহণ করেন। ছাত্র জীবন থেকে তিনি ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভুমিকা পালন করে আসছেন। বিএনপির ক্ষমতা থাকা কালীন সময়ে কয়েকবার নির্যাতিত হয়েছেন। ২০০৮ সালে নৌকা প্রতিকের প্রার্থী ডাঃ মুরাদ হাসানকে বিজয়ী করার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করেছেন। বিএনপির জালাও পোড়াও আন্দোলনে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ করে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন। যার শিক্ষা, সংস্কৃতি ও ঐতিহ্য নিয়ে যিনি কাজ করে যাচ্ছে সব সময়। সামাজিক কল্যাণমূলক কাজে সক্রিয় ব্যক্তিত্ব ও অবদান রেখেছেন তিনি।  ইউনিয়নের একজন পরিচিত মুখ। গরীবের বন্ধু, সমাজ সেবক, যুব সমাজের অহংকার, ইউনিয়নের নয়নের মণি, জনতার বন্ধু নামে পরিচিত সোহেল রানা ।

 

এ ছাড়াও চলমান করোনা দুর্যোগে মানুষের পাশে দাড়িয়ে বিতরন করছেন মাস্ক, গভীর রাতে বাড়ীতে পৌছে দিয়েছে চাল, জনসচেতনতার লক্ষে করেছেন লিফলেট বিতরন।

নৌকা প্রতিকের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী কে এম মোঃ সোহেল রানা জানান,  জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা মনোনয়ন দিবে তার পক্ষে আমরা কাজ এবং নৌকার বিজয় সু-নিশ্চিত করব।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com