রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:১১ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সাতপোয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম কিনলেন উম্মত আলী

সাতপোয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম কিনলেন উম্মত আলী

সরিষাবাড়ী প্রতিনিধি –

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ১নং সাতপোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ইউনিয়ন আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক উমমত আলী। গতকাল জামালপুর জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে তিনি ও তার সমর্থকরা মনোনয়ন ফরম ক্রয় করেন। এ সময় সাতপোয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক,সাবেক মেম্বার জুরন আলী,ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক  মোয়াজ্জেম হোসেন মিরন, ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ, ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম সহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উম্মত আলী সাতপোয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি, সাতপোয়া ইউনিয়ন ছাত্রলীগের  সাবেক যুগ্ম- সাধারণ সম্পাদক, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক স্বাস্থ্য  ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন ও গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন। এ ছাড়াও চর সরিষাবাড়ী উচ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সহ-সভাপতি ছিলেন। চর সরিষাবাড়ী বালিকা দাখিল মাদরাসা সহ- সভাপতি, চর সরিষাবাড়ী  ফকিরপাড়া এবতেদায়ী মাদরাসার সহ-সভাপতি, চর সরিষাবাড়ী অলি পাড়া জামে মসজিদ কমিটির সাধারণ হিসেবে নিযুক্ত রয়েছেন। শিক্ষা, সংস্কৃতি ও ঐতিহ্য নিয়ে তিনি কাজ করে যাচ্ছে সব সময়। সামাজিক কল্যাণমূলক কাজে সক্রিয় ব্যক্তিত্ব ও অবদান রেখেছেন তিনি। ইউনিয়নের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে উপস্থিত হয়ে ইতোমধ্যে ইউনিয়নে অনেক আলোড়ন সৃষ্টি করেছেন। ১৯৯৬ সালে সংসদ নির্বাচনে নির্বাচনী কেন্দ্র কমিটির যুগ্ম আহবায়ক ও ২০০৮ সালে সংসদ নির্বাচনে নির্বাচনী কেন্দ্র কমিটির আহবায়ক,২০১৮ সালে সংসদ নির্বাচনে নির্বাচনী কেন্দ্র কমিটির যুগ্ম আহবায়ক ও নৌকা প্রতিকের এজেন্ট হিসেবে চর সরিষাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে  অগ্রণী ভুমিকা ও ভোটারদের থেকে নৌকার ভোট নিশ্চিত করেন। তার স্ত্রী সেলিনা আক্তার নির্বাচনের সময় নৌকার পক্ষে প্রত্যেকটি  নির্বাচনে এজেন্ট থাকেন। ১৯৯২ সালে বাড়ী ভাংচুর, হত্যার হুমকি, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর আওয়ামীলীগ করার অপরাধে শারীরিক নির্যাতন, আবারো বাড়ী ভাংচুর, গরু চুরি, লুটপাটের স্বীকার হয় উম্মত আলী ও তার পরিবার। ২০১৪ সালে ৫ ই জানুয়ারী নির্বাচনের দিন কেন্দ্রে প্রবেশ করতে গেলে তাকে হত্যার উদ্দেশ্যে মারধর করা হয়। পরবর্তীতে ২৬ দিন হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়। কথা হলে উমমত আলী বলেন, আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলে আমি মানব কল্যাণে নিজেকে আত্ম নিয়োগ করতে চাই। ন্যায়ের পক্ষে চলবো। মানুষের ভালোবাসা নিয়ে সারাটি জীবন কাটিয়ে দিতে চাই।তিনি আরো বলেন, আমি সাতপোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। চেয়ারম্যান নির্বাচিত হলে সাতপোয়া ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, বাল্য- বিবাহ, চাদাবাজী ও দুর্নীতিমুক্ত করবো। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও করবো। এজন্য চেয়ারম্যান পদে আমি দলের সমর্থন চাই। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, মমতাময়ী মা শেখ হাসিনা তার ব্যক্তিগত ও গোয়েন্দা সংস্থা দিয়ে যাচাই বাচাই করে যে সিদ্ধান্ত নিবেন সেই সিদ্ধান্ত আমি মেনে নিব এবং নৌকার বিজয় সু-নিশ্চিত করব।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com