বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৩ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সামরিক মহড়ার তীব্র নিন্দা জানাল লেবাননের হিজবুল্লাহ

সামরিক মহড়ার তীব্র নিন্দা জানাল লেবাননের হিজবুল্লাহ

ইহুদিবাদী ইসরায়েলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাত ও বাহরাইনের যৌথ সামরিক মহড়ার তীব্র নিন্দা জানাল লেবাননের হিজবুল্লাহ। এই মহড়াকে বায়তুল মুকাদ্দাস ও ফিলিস্তিনের হৃদয়ে ছুরিকাঘাত হিসেবে বর্ণনা করেছেন ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর কেন্দ্রীয় পরিষদের সদস্য নাবিল কাউক।

তিনি বলেছেন, ইহুদিবাদী ইসরায়েলের সঙ্গে আরব দেশের এই মহড়া দখলদারদেরকে ফিলিস্তিন ও লেবাননে আরও বেশি আগ্রাসন চালাতে উসকানি দেবে এবং এই মহড়া ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্থাপনকারী নেতাদের জন্য এক বড় কলঙ্ক রয়ে যাবে। তবে হিজবুল্লাহ দখলদারদেরকে মোকাবেলার জন্য পূর্ণ প্রস্তুত রয়েছে।

সম্প্রতি দখলদার ইসরায়েল এবং আমেরিকার সঙ্গে যৌথ মহড়া চালিয়েছে সংযুক্ত আরব আমিরাত ও বাহরাইন। এই প্রথম আরব মুসলিম দেশ দুটি ইসরায়েল এবং আমেরিকার সঙ্গে প্রকাশ্যে সামরিক মহড়ায় যোগ দিয়েছে। আমেরিকার তত্ত্বাবধানে এ ধরনের সামরিক সহযোগিতা শুরুর ফলে মধ্যপ্রাচ্যে ইরানের শক্তি বাড়ানোর পরিকল্পনা বাধাগ্রস্ত হবে বলে ধারণা করছে দখলদার ইসরায়েল।

 

সূত্র : পার্সটুডে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com