মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৫৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সারাবিশ্বেই সাংবাদিকতা দিনদিন আরও বেশি চ্যালেঞ্জিং হচ্ছে-ফরিদা ইয়াসমিন

সারাবিশ্বেই সাংবাদিকতা দিনদিন আরও বেশি চ্যালেঞ্জিং হচ্ছে-ফরিদা ইয়াসমিন

জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেছেন, সারাবিশ্বেই সাংবাদিকতা দিনদিন আরও বেশি চ্যালেঞ্জিং হচ্ছে। তাই এ পেশাকে ভালোবেসে সব চাপ ও চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। যেতে হবে এগিয়ে।

ইন্টারডিসিপ্লিনারি ইনস্টিটিউট ফর ফুড সিকিউরিটি (আইআইএফএস) আয়োজিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) কর্মরত সাংবাদিকদের জন্য ৮ দিনব্যাপী ‌‘ট্রেনিং অন মডার্ন ফার্মিং অ্যান্ড গ্রোবাল এগ্রিকালচারাল রিপোর্টিং’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে গেস্ট অব অনারের বক্তব্যে এসব বলেন তিনি। গতকাল শনিবার বিকাল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম মিলনায়তনে এই প্রশিক্ষণ কর্মশালার সমাপনী হয়।
জাতীয় প্রেসক্লাবের সভাপতি আরও বলেন, এমন একটি সময় যখন চতুর্থ শিল্প বিল্পবের কথা ভাবা হচ্ছে, ঠিক সেসময় এ প্রশিক্ষণ আয়োজন অত্যন্ত সময়োপযোগী ও ফলপ্রসূ হবে বলে আমি মনে করি।

আইআইএফএস-এর পরিচালক অধ্যাপক ড. ফরিদা ইয়াসমিন বারির সভাপতিত্বে ও সহযোগী পরিচালক ড. রাখী চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেন, বাকৃবি রিসার্চ সিস্টেমের পরিচালক অধ্যাপক ড. মো. আবু হাদী নূর আলী খান, ভেটেরিনারি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মকবুল হোসেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com