বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সিআইইউর ওপেন ডে শনিবার

সিআইইউর ওপেন ডে শনিবার

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ২০২২ সালের স্প্রিং সেমিস্টারের ‘ওপেন ডে’ শনিবার নগরের জামাল খান ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

সকালে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী। ওপেন ডে নিয়ে গত কয়েকদিন ধরে সিআইইউতে চলছে নানান আয়োজন। নগরের বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে বাহারি রঙের ফেস্টুন।
করোনার কারণে দীর্ঘদিন ধরে উচ্চশিক্ষায় ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ছিল বাড়িতে বন্দী। তাই এবারের সিআইইউর ওপেন ডে নিয়ে অনেকের মাঝে বিরাজ করছে আনন্দ-উচ্ছ্বাস।

অনুষ্ঠানে থাকছে স্পট অ্যাডমিশন, সেমিস্টার ফি ওয়েবার, ক্যারিয়ার আড্ডা, স্কলারশিপ, ক্যাম্পাস ট্যুর, বিদেশের বিভিন্ন খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথ শিক্ষা কার্যক্রমের নানান তথ্যসহ অনেক কিছু।

বর্তমানে সিআইইউতে বিবিএ, এমবিএ, সিএসই, ট্রিপল ই (ইইই), ইটিই, বিএ ইন ইংলিশ, এম ইন ইংলিশ, এলএলবি, এলএলএম এবং এলএলএম ইন হিউম্যান রাইটস প্রোগ্রামে ভর্তি চলছে।

সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, একটি আইডল বিশ্ববিদ্যালয় হিসেবে সিআইইউকে প্রতিষ্ঠিত করাই আমার প্রধান লক্ষ্য। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে এই শিক্ষাপ্রতিষ্ঠানের সুনাম ছড়িয়ে দিতে আমরা বদ্ধপরিকর।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com