বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সিনিয়র নেতার প্রতি সদাচরনে এবং শ্রদ্ধাবোধ প্রর্দশনে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মহানুভব আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান

সিনিয়র নেতার প্রতি সদাচরনে এবং শ্রদ্ধাবোধ প্রর্দশনে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মহানুভব আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান

সিনিয়র নেতার প্রতি সদাচরনে এবং শ্রদ্ধাবোধ প্রর্দশনে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মহানুভব আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি। গত শনিবার (২২ মে) সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শিল্পকলা একাডেমী মিলনায়তনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে,দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাথে মতবিনিময় সভায় সিনিয়র নেতার প্রতি দৃষ্টান্ত স্থাপনে শ্রদ্ধাবোধ প্রর্দশন করে নিজে দাডিয়ে নেতার হাতে পানির বোতল জনসম্মুখে তুলে দেয়ার এ দৃশ্য দৃশ্যমান হয়।
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথী জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরীরির বক্তব্য শেষে তার আসনে বসে সামনের টেবিলে থাকা পানির বোতল নেয়ার সময় বিষেশ অতিথী হিসেবে উপস্থিত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এম.পি দাডিয়ে পানির বোতলটি সিনিয়র নেতার হাতে তুলে দেন। এ বিষয়টি সভায় উপস্থিত চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীগন ও মতবিনিময় সভার অতিথীগন তা দেখে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর সিনিয়র নেতাদের প্রতিশ্রদ্ধা বোধ জাগ্রত করনে বিরল দৃষ্টান্ত স্থাপন বলে সভায় আগতরা মত প্রকাশ করেন।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা’র সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, বিশেষ অতিথী হিসেবে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এম.পি বক্তব্য রাখেন।
আরোও বক্তব্য রাখেন,জামালপুর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,অর্থ বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোঃ আব্দুল্লাহ,পৌর মেয়র মনির উদ্দিন প্রমুখ। মতবিনিময় সভাটি পরিচালনা করেন- উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ড. হারুন অর রশীদ। উল্লেখ্য যে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মহানুভব আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এম পি’র এ আচরন সকলের জন্য অনুস্বরণীয় বলে মন্তব্য করেন মতবিনিময় সভায় অংশগ্রহনকারীর অনেকেই।

 

উক্ত সভায় বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ৮টি ইউনিয়নের ৭০ জন চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা এ মতবিনিময় সভায় অংশ নেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com