বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সুসজ্জিত গাড়িতে কনস্টেবল সোলায়মান হোসেন খাঁন এর বিদায় জানানো হল

সুসজ্জিত গাড়িতে কনস্টেবল সোলায়মান হোসেন খাঁন এর বিদায় জানানো হল

মোঃ রাশিদ নাইফ প্রিনন, স্টাফ রিপোর্টারঃ

রংপুর মেট্রোপলিটন পুলিশের সূচনালগ্ন থেকে এ প্রতিষ্ঠানে কর্মরত কনস্টেবল/ মো: সোলায়মান হোসেন খাঁন ৩০ সেপ্টেম্বর ২০২১ তারিখে অবসর প্রস্তুতিমূলক ছুটিতে যান।

দীর্ঘ ৪০ বছরের কর্মজীবনে তিনি বাংলাদেশ পুলিশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ইউনিটের দায়িত্ব পালন করেছেন। রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মোহা: আবদুল আলীম মাহমুদ বিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ মেহেদুল করিম পিপিএম, ডিসি (হেডকোয়ার্টার্স) মো: মহিদুল ইসলাম, ডিসি (সিটিএসবি) মো: আবু বকর সিদ্দীক, ডিসি (ইএন্ডডি) মো: আবু সায়েম সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ তাকে বিদায় সংবর্ধনা প্রদান করেন।

আরপিএমপি রংপুর এর পক্ষ থেকে হাতে তুলে দেয়া হয় সম্মাননা ক্রেস্ট এবং শুভেচ্ছা উপহার। এর পাশাপাশি তাকে তার পরিবারবর্গের উপস্থিতিতে রংপুর মেট্রোপলিটন পুলিশের গাড়িতে করে তার গ্রামের বাড়িতে সম্মানের সাথে পৌঁছে দেয়া হয়।

সুসজ্জিত গাড়িতে ওঠার আগমুহূর্তে তিনি তার অনুভূতি ব্যক্ত করে বলেন- এটি তার চাকরি জীবনের এক দুর্লভ মুহূর্ত। তাকে যে সম্মান দেয়া হয়েছে তাতে তিনি অভিভূত।

পুলিশ কমিশনার মহোদয় সাফল্য ও সুনামের সাথে কাজ করার জন্য তাকে ধন্যবাদ জানান। পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত থেকে তার এই বিদায় মূহূর্তটাকে স্মরণীয় করে রাখেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com