বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
স্বামী পরিত্যক্ত নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

স্বামী পরিত্যক্ত নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

রাজশাহীর পুঠিয়ায় স্বামী পরিত্যক্ত এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে পরকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে কেন এবং কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে তাৎক্ষণিকভাবে কিছুই জানা যায়নি।

মঙ্গলবার (১৩ জুলাই) রাতে উপজেলার জিউপাড়া ইউনিয়নের কারিগরপাড়া গ্রামের কমিউনিটি ক্লিনিকের পাশের পাটক্ষেত থেকে ওই নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুঠিয়া থানায় খবর দেন। নিহত ওই নারীর নাম আতিকা বেগম (৪৫)। সে ওই গ্রামের মৃত আতাহার আলীর স্ত্রী।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, স্বামী পরিত্যাক্ত আতিকা বেগম মঙ্গলবার বিকালে ছাগল চড়াতে যান। সন্ধ্যা বেলা তার ছাগল একাই ফিরে এলেও আতিকা বেগম বাড়িতে না ফেরায় তার ছেলে তাকে খুঁজতে বের হন। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি চলতে থাকে। এক পর্যায়ে কারিগরপাড়া কমিউনিটি ক্লিনিকের পাশে পাটক্ষেতে আতিকার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তার ছেলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন।

 

তিনি আরও জানান, এ সময় স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির সময় মরদেহের গলা ও হাত কাটা আছে, এছাড়াও মাথায় আঘাতের চিহ্ন মিলেছে। তবে কেন তাকে এমন নির্মমভাবে হত্যা করা হয়েছে এবং কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে কেউ কিছু জানাতে পারেনি। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য পুলিশ প্রাথমিক তদন্ত শুরু করেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com