রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০০ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রশীদ লোকমানের পবিত্র রমযান উপলক্ষে রোজাদারদের মাঝে সেহেরী ও তোহফা বিতরণ

স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রশীদ লোকমানের পবিত্র রমযান উপলক্ষে রোজাদারদের মাঝে সেহেরী ও তোহফা বিতরণ

 

করোনা ভাইরাসের এই লক-ডাউনে চট্টগ্রামের শহরের মানুষ যখন ঘুমে নিমগ্ন ও সুনসান নিরবতায় স্তব্দ চট্রগ্রাম এমন সময় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রন্জন গুহ ও সাধারন সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু’র নির্দেশে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিনের পরামর্শে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রশিদ লোকমান এর উদ্যোগে তৎকালীন জামাত-শিবিরের ঘাঁটি অধ্যুষিত চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজ এলাকার হযরত মিছকিন শাহ্ (রাহ:) এর মাজারের আশপাশের হতদরিদ্র গরীব, ফকির,মিসকিন ও পথচারীদের মাঝে পবিত্র রমযান মাস উপলক্ষে গতকাল ২২ এপ্রিল বৃহস্পতিবার রাত তিনটার সময় মধ্যরাতে রোজাদার দুস্হ, অসহায়, হতদরিদ্র ও পথচারীদের মাঝে সেহেরী, কোমল-পানি ও তোহফা বিতরণ করা হয় । এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা এবং লায়ন্স ক্লাব ইনন্টারন্যাশনাল ডিষ্ট্রিক ৩১৫-বি -৪ বাংলাদেশ এর ডিষ্ট্রিক সেক্রেটারি লায়ন এম.এ.নেওয়াজ, বাংলাদেশ আওয়ামী লীগ ত্রান ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য এরশাদ চৌধুরী, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জামশেদ আহম্মেদ, কেন্দ্রীয় কৃষক লীগ এর সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: আরমান চৌধুরী, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক সেলিম উল্যাহ্ আনছারী, সাবেক ছাত্রনেতা স.ম জিয়াউর রহমান, মানবাধিকার নেতা মো হাসান মুরাদ, সাথী কামাল, স্বেচ্ছাসেবক লীগ নেতা আইয়ুব চৌধুরী, ওয়াসিম উদ্দিন, ললিত চৌধুরী, ইন্জি: মো: আসিফ আহম্মেদ, দূর্জয় নাথ, আরমান আহম্মেদ, অভি প্রমুখ।
এসময় নেতৃবৃন্দরা বলেন, গরীব ও অসহায় মানুষের পাশে আওয়ামী লীগ সবসময়ই পাশে ছিল এবং আগামীতেও থাকবে। আওয়ামী লীগ সবসময়ই মানুষের দুঃসময় ও দুর্দিনে সাধারণ মানুষের পাশে ছিল এবং তা করোনাকালে প্রমাণিত।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com