রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:৩৬ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
১০০ টাকার প্রাইজ বন্ডের ১০৭তম ড্র অনুষ্ঠিত

১০০ টাকার প্রাইজ বন্ডের ১০৭তম ড্র অনুষ্ঠিত

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১০৭তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। প্রথম পুরস্কার বিজয়ী সিরিজের ০১৯০০৭৬ নম্বর প্রথম এবং ০৯০৬৮০০ নম্বর দ্বিতীয় পুরস্কার পেয়েছে। প্রথম পুরস্কর বিজয়ী ৬ লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী ৩ লাখ ২৫ হাজার টাকা করে পাবেন। আর তৃতীয় পুরস্কার হিসাবে ১ লাখ টাকা করে পাওয়া বিজয়ী নম্বর দুটি হলো ০৯৩৭৪৭৯ ও ০৯৮৭৯০৫। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০৫৯৬২৭৩ ও ০৬১০৯৩৪।

আজ রবিবার (৮ মে) ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়। এবারের ড্র’তে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ডের ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের জন্য ঘোষণা করা হয়।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬৮টি সিরিজ- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ, গথ এবং গদ এই ‘ড্র’-এর আওতাভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

 

পঞ্চম পুরস্কার হিসাবে ১০ হাজার টাকা করে পাবেন ৪০ জন বিজয়ী। তাদের নম্বরগুলো হলো- ০০০১৭৫২, ০২৯৩৪০৭, ০৪৩৬৩২৪, ০৫৪২৮৪০, ০৭৪১৪৫৩, ০০৬৬৭৪১,০৩১৬৫৯৭, ০৪৫৮৪৩২, ০৫৬৫০৭৫, ০৯০১৪৫৯, ০০৭২৫৩৮, ০৩২৯৬০৭, ০৪৭১৭০৭, ০৫৬৬৪২১, ০৯১০৬৭৩, ০১০৭৭৭৩, ০৩৪০১৯৮, ০৪৮৫২৮২, ০৫৬৭৯১৮, ০৯৫৩৩৯৬, ০১১২০৯২, ০৩৪৫৯২১, ০৪৮৯৮৮৮, ০৫৭০৫৬০, ০৯৬৩৫২৯, ০১৫১৩১৮, ০৩৫৫৯৪০, ০৫১০৮১৬, ০৬২৬৬৯৪, ০৯৭৭৪৩৪, ০২২২১৭১, ০৩৭৯৬৩০, ০৫১১১৭২, ০৬৬৩৮১৪, ০৯৮০৬৩৯, ০২৬৪৯৬৩, ০৪০৫৬৫৪, ০৫৪১৮৯৫, ০৭০০৪৬০ ও ০৯৮১৬৯৩।

ড্র’-এর নির্ধারিত তারিখ থেকে ৬০ দিন আগে (বিক্রির তারিখ ধরে এবং ‘ড্র’-এর তারিখ বাদ দিয়ে) যেসব প্রাইজবন্ড বিক্রি হয়ে‌ছে, সেগুলো এই ‘ড্র’-এর আওতায়। প্রসঙ্গত, আয়কর অধ্যাদেশ-১৯৮৪-এর ৫৫ ধারার নির্দেশনা অনুযায়ী ১ জুলাই, ১৯৯৯ থেকে প্রাইজবন্ড পুরস্কারের অর্থ থেকে ২০ শতাংশ হারে উৎসে কর কর্তন করিবার বিধান আছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com