বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
১০ কোটি টাকার উপহার পেয়েছিলেন জ্যাকুলিন ফার্নান্ডেজ

১০ কোটি টাকার উপহার পেয়েছিলেন জ্যাকুলিন ফার্নান্ডেজ

৯ লাখ টাকার পার্সি বিড়াল, ৫২ লাখ টাকার একটি ঘোড়া- এ রকমই মোট ১০ কোটি টাকার উপহার পেয়েছিলেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। উপহারদাতা, প্রতারণায় অভিযুক্ত সেই সুকেশ চন্দ্রশেখর। সম্প্রতি চার্জশিটে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এমনই দাবি করেছে।

আর্থিক প্রতারণার একটি মামলায় চার্জশিট পেশ করেছে ইডি। সেখানে সুকেশের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিং এবং মালবেন্দ্র সিংয়ের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তার স্ত্রী লিনা পল। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি। গত অক্টোবর মাসে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় ইডির পক্ষ থেকে একাধিক বার জেরা করা হয় জ্যাকুলিনকে।

জ্যাকুলিনের পাশাপাশি নোরা ফতেহির নামও রয়েছে সেই চার্জশিটে। জ্যাকুলিন ছাড়াও তার সহকর্মী এবং নোরাকেও জেরা করেছে ইডি। এর আগে সাংবাদিকদের সামনে সুকেশ দাবি জানিয়েছিলেন, তিনি নোরাকে গাড়ি উপহার দিয়েছিলেন।

 

সুকেশের আইনজীবী আগেই দাবি করেছিলেন, জ্যাকুলিন এবং সুকেশ প্রেম করতেন। কিন্তু নায়িকার মুখপাত্র সে দাবি অস্বীকার করেছিলেন। তার পর দু’বার তাদের ঘনিষ্ঠ ছবি প্রকাশ পেয়েছে নেটমাধ্যমে। চার্জশিটে লেখা রয়েছে, সুকেশের সঙ্গে জ্যাকুলিনের কথোপকথন শুরু হয় চলতি বছরের শুরুর দিকে। তারপরেই বলি-নায়িকাকে উপহার পাঠানো শুরু করেন সুকেশ।

চারটি পার্সি বিড়াল (যার মধ্যে একটির মূল্য ৯ লাখ টাকা), ঘোড়া, গয়নাগাটি, চিনামাটির তৈরি বাসনপত্র পাঠিয়েছেন সুকেশ।

জানা যায়, সুকেশের সঙ্গে চেন্নাইতে চার বার দেখা হয়েছিল শ্রীলঙ্কার অভিনেত্রীর। ইডির দাবি, সুকেশ নাকি জ্যাকুলিনের জন্য ব্যক্তিগত বিমানের ব্যবস্থাও করে দিয়েছিলেন যাতে তাদের দেখা করায় কোনও বাধা না পড়ে। তাছাড়া সুকেশ জেলে থাকাকালীনও জ্যাকুলিন তার সঙ্গে কথা বলতেন ফোনে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে, ইডি নাকি আদালতকে এ কথাও জানিয়েছে, সুকেশ নায়িকার পরিবারকেও অর্থ সাহায্য করেছেন একাধিক বার।

সূত্রের দাবি, যেহেতু সুকেশের কারবারের সমস্ত তথ্য জেনে গিয়েছিলেন জ্যাকুলিন, তাই তাকে হাতে রাখার জন্য এত উপহার দিতেন সুকেশ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com