বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
১৮ বছর পর মেহেরপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

১৮ বছর পর মেহেরপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দীর্ঘ ১৮ বছর পর মেহেরপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মেহেরপুর পৌর আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি হিসেবে ইকবাল হোসেন বুলবুল ও সম্পাদক হিসেবে অ্যাড. খ ম ইমতিয়াজ হারুন জুয়েলের নাম ঘোষনা করা হয়। ১৬ জন কাউন্সিলরের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

রবিবার (৮ মে) সন্ধ্যায় মেহেরপুর শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রথম অধিবেশন শেষে রাতে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। দীর্ঘ আলোচনা শেষে রাত দশটার পর পৌর অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষনা করেন বাংলাদেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক।

এসময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জণপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক এম এ খালেক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা এমপি, মেহেরপুর-১ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, মেহেরপুর ২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য আলী আজগর টগর, মেহেরপুর জেলা পরিষদের প্রশাসক গোলাম রসুল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি অ্যাড. আব্দুস সালাম, মেহেরপুর শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান ও সরফরাজ হোসেন মৃদুল প্রমূখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com