বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪২ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
২০১৯ সালের ৩০ ডিসেম্বর চিরবিদায় নেন সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলনের বাবা

২০১৯ সালের ৩০ ডিসেম্বর চিরবিদায় নেন সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলনের বাবা

দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলনের বাবা বিশিষ্ট সমাজসেবক এ এফ এম ওবায়দুর রহমানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আগামীকাল বৃহস্পতিবার। ২০১৯ সালের ৩০ ডিসেম্বর তিনি পৃথিবী থেকে চিরবিদায় নেন।

ওবায়দুর রহমান ফরিদপুরের আলফাডাঙ্গার ঐতিহ্যবাহী মুন্সী পরিবারের সন্তান। স্থানীয় পর্যায়ে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, স্বাস্থ্যসেবা কেন্দ্র প্রতিষ্ঠা, কবরস্থান, খেলার মাঠসহ এলাকার অবকাঠামোগত উন্নয়নে মুন্সী পরিবারের অসামান্য অবদান রয়েছে। মুন্সী পরিবারের কর্ণধার প্রয়াত কাঞ্চন মুন্সীর সুযোগ্য উত্তরসূরি তিনি।

ওবায়দুর রহমান রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত সিনিয়র প্রিন্সিপাল অফিসার ছিলেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৯ বছর। প্রয়াত ওবায়দুর রহমান স্বেচ্ছাসেবীমূলক প্রতিষ্ঠান কাঞ্চন মুন্সি ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা ছিলেন। তিনি ছিলেন শিশুদের জন্য প্রতিষ্ঠিত বেগম
শাহানারা একাডেমির মূল পৃষ্ঠপোষক। বেগম শাহানরা একাডেমিতে বিনামূল্যে শিশুদের পাঠদান করা হয়।

 

ওবায়দুর রহমানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তার নিজ গ্রাম কামারগ্রাম মুন্সী বাড়ি জামে মসজিদের সামনের মাঠে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়াও আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালীর বিভিন্ন এতিমখানায় এতিমদের মধ্যে খাদ্য বিতরণ ও কোরআন খতম এবং দোয়া হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com