বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২২ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
২৪ ঘণ্টায় দেশে ২৫৫ জন নতুন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি

২৪ ঘণ্টায় দেশে ২৫৫ জন নতুন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি

গত ২৪ ঘণ্টায় দেশে ২৫৫ জন নতুন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে রাজধানীতেই রয়েছেন গত ২৪ ঘণ্টায় ২৩৩ জন। এই সময়ে একজন মারা গেছেন ডেঙ্গু জ্বরে। সেপ্টেম্বরের ৩ দিনে ৮৮০ জন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন।

দেশে ডেঙ্গুতে চলতি বছরে এখন পর্যন্ত ৪৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সেপ্টেম্বরের এই কয়েকদিনে ৪ জন, আগস্টে মারা গেছেন ৩৩ জন এবং জুলাইতে ১২ জন। আগস্টে ৭ হাজার ৬৯৮ জন, জুলাইয়ে ২ হাজার ২৮৬ জন এবং জুন মাসে ২৭২ জন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হন।

আজ স্বাস্থ্য অধিদপ্তর থেকে এই তথ্য জানানো হয়েছে।

ঢাকার বাইরেও ডেঙ্গু বাড়ছে। গত ২৪ ঘণ্টায় ঢাকার বাইরে নতুন ভর্তি রোগীর সংখ্যা ২২ জন। বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট ভর্তি ডেঙ্গু রোগীর সংখ্যা ১ হাজার ২৫৭ জন। ঢাকার ৪১টি সরকারি ও বেসরকারি হাসপাতালে বর্তমানে মোট ভর্তি রোগী আছেন ১ হাজার ১২০ জন।

অন্যান্য বিভাগে বর্তমানে ভর্তি আছেন ১৩৭ জন। চলতি বছরে এ পর্যন্ত মোট ভর্তি রোগীর সংখ্যা ১১ হাজার ২৩৬ জন। সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৯ হাজার ৯২৭ জন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com