রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
৩.৮ কোটি টাকা অনুদান পেল আইইউবি

৩.৮ কোটি টাকা অনুদান পেল আইইউবি

ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (আইইউবি) এক বাংলাদেশী শিল্পপতি দম্পত্তির কাছ থেকে ৩.৮ কোটি টাকা অনুদান পেয়েছে। ‘মনীষা অ্যান্ড মাহমুদুল হক এনডাওমেন্ট ট্রাস্ট ফেলোশিপ’ এর মাধ্যমে আইইউবি এই টাকা পেয়েছে। মাহমুদুল হক ও মনীষা আনোয়ার হক দম্পত্তি বাংলাদেশের সুপরিচিত শিল্প উদ্যোক্তা। এই ট্রাস্ট্রের মাধ্যমে তাঁরা বিভিন্ন কমিউনিটি প্রতিষ্ঠানকে সহযোগিতা করে থাকেন।

সমঝোতা চুক্তি অনুসারে আইইউবি’র স্পেশালাইজড আন্ডারগ্র‍্যাজুয়েট প্রোগ্রামের আওতায় প্রত্যেক বছর নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের মধ্য থেকে ফুল স্কলারশীপ দেওয়ার লক্ষ্যে কিছু শিক্ষার্থী বাছাই করা হবে যা স্প্রিং ২০২২ সেমিস্টার থেকে কার্যকর। প্রত্যেক বছর একজন ছাত্র ও একজন ছাত্রী  ‘মনীষা অ্যান্ড মাহমুদুল হক এনডাওমেন্ট ট্রাস্ট ফেলোশিপ’ অ্যাওয়ার্ড এর আওতায় সম্পূর্ণ বিনা খরচে আইইউবিতে পড়ার সুযোগ পাবে।

আইইউবি’র উপাচার্য তানভীর হাসান তাদের সম্মানে শনিবার (৪ ডিসেম্বর) বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত আইইউবি ক্যাম্পাসে একটি অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করেন।

 

আইইউবি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যন এ মতিন চৌধুরী, ট্রাস্টি রাশেদ চৌধুরী, সিআইইউ বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান তৌহিদ সামাদ, উপ-উপাচার্য অধ্যাপক নিয়াজ আহমেদ খান অনুষ্ঠানে বক্তব্য প্রদান করে। এসময় আইইউবি ট্রাস্টি বোর্ডের অন্যান্য সদস্য ও ৫ স্কুলের ডিন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com