রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৪০ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
৬১ রানের লক্ষ্য তিন উইকেট হারিয়ে সহজে টপকে যায় টাইগাররা

৬১ রানের লক্ষ্য তিন উইকেট হারিয়ে সহজে টপকে যায় টাইগাররা

নিউজিল্যান্ডকে লজ্জার হার উপহার দিয়েছে বাংলাদেশ। প্রতিপক্ষের দেওয়া ৬১ রানের লক্ষ্য তিন উইকেট হারিয়ে সহজে টপকে যায় টাইগাররা। বুধবার মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হয় দুই দল।

৬১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে বাংলাদেশের শুরুটা অবশ্য ভালো হয়নি।তৃতীয় ওভারের মধ্যে দলীয় ৭ রানের মাথায়ই দুই ওপেনার মোহাম্মদ নাঈম (১) ও লিটন দাশ (১) ফিরে যান।

 

তবে তৃতীয় উইকেট জুটিতে ৪২ বলে ৩০ রান করে বিপদ সামাল দেন দুই অভিজ্ঞ ব্যাটসম্যান সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। কিন্তু ৩৩ বলে ২টি চারে ২৫ রান করে সাজঘরে ফিরেন সাকিব। শেষ পর্যন্ত ১৫ ওভারে ৬২ রান সংগ্রহ করে বাংলাদেশ।  মুশফিকুর রহিম ১৬ এবং মাহমুদউল্লাহ রিয়াদ ১৪ রানে অপরাজিত থাকেন।এ ছাড়া নিউজিল্যান্ডও শুরুটা ভাল করতে পারেনি। বল হাতে বাংলাদেশকে দুর্দান্ত শুরু এনে দিয়েছেন মেহেদি হাসান। প্রথম ওভারেই কিউইদের জার্সিতে অভিষিক্ত ওপেনার রাচিন রবিন্দকে ফিরিয়েছেন তিনি।

এরপর তৃতীয় ওভারে উইল ইয়াংকে বোল্ড করেন সাকিব আল হাসান। সাকিবের পর এক ওভারেই কলিন ডি গ্র্যান্ডহোম ও টম ব্লান্ডেলকে ফেরান নাসুম।

মাত্র ৯ রানেই ৪ উইকেট হারানো নিউজিল্যান্ড অধিনায়ক টম ল্যাথাম ও হেনরি নিকোলসের ব্যাটে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে। দুজনেই করেন ১৮ রান করে। ২ রানের ব্যবধানে দুইজনকেই বিদায় করেন মোহাম্মদ সাইফউদ্দিন।

এরপর আসা-যাওয়ার মিছিলে যোগ দেন বাকিরাও। পরে সব কয়টি উইকেট হারিয়ে ৬০ রান তোলে নিউজিল্যান্ড। বল হাতে ৩ উইকেট নিয়েছেন মোস্তাফিজুর রহমান। ২টি করে উইকেট নিয়েছেন নাসুম, সাকিব ও সাইফউদ্দিন। বাকি এক উইকেট নেন মেহেদী হাসান।  তবে নিউজিল্যান্ডের হয়ে একটি করে উইকেট পান কোল ম্যাককোচিন, এজাজ প্যাটেল ও রচিন রবীন্দ্র।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com