বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
৬ হাজার ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

৬ হাজার ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

গাজীপুরের নলজানী এলাকা থেকে ৬ হাজার ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত মোসা: শাহানাজ (৪০) বরিশাল জেলার গৌরনদী থানার ধুরিয়াইল গ্রামের মৃত হানিফ মিয়ার মেয়ে। বর্তমানে তিনি রাজধানী ঢাকার মোহাম্মদপুর থানার বছিলা এলাকায় বসবাস করেন।

র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম সোমবার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত ৯টা ৫০মিনিটের দিকে গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার নলজানী এলাকায় জয়দেবপুর-গাজীপুর চৌরাস্তা সড়কে অভিযান পরিচালনা করে শাহানাজকে গ্রেফতার করা হয়। এসময় ওই নারীর দখলে থাকা কাটুনের ভিতর ৭টি ঔষধের কৌটার মধ্যে ৬ হাজার ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানান, অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট চট্টগ্রাম-কক্সবাজার সহ বিভিন্ন এলাকা হতে কম দামে বিভিন্ন মাধ্যমে কৌশলে ক্রয় করে এনে গাজীপুরের বিভিন্ন থানা এলাকায় বেশি দামে পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com