বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
৮ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম ট্রেন চলাচল স্বাভাবিক

৮ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম ট্রেন চলাচল স্বাভাবিক

আট ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকা-চট্টগ্রাম ও নোয়াখালী রেলসড়কে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। সোমবার (৯ মে) দুপুর ১২টায় উদ্ধার কাজ শেষে ট্রেন চলাচল শুরু হয়।

এর আগে, কুমিল্লার রাজাপুর রেলস্টেশনে ঢাকাগামী মালবাহী কন্টেইনার ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হয়। এতে ঢাকা-চট্টগ্রাম, চট্টগ্রাম-সিলেট ও ঢাকা-নোয়াখালী রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। আজ সোমবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার কারণে লম্বা সময় ধরে বিভিন্ন স্টেশনে যাত্রীবাহী ট্রেন আটকা পড়ে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন রেলওয়ে কুমিল্লার ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী (পথ) লিয়াকত আলী মজুমদার।  তিনি জানান, দুর্ঘটনাকবলিত ট্রেনটি উদ্ধার করতে আখাউড়া ও লাকসাম থেকে দুইটি রিলিপ ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে। ১১টার পর ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

 

উদ্ধার কার্য সম্পন্ন হওয়ার পর এ রেলওয়ে কর্মকর্তা বলেন, শিডিউল বিপর্যয় কাটাতে আমরা কাজ করছি। সবকিছু দ্রুততর সময়ের মধ্যে ঠিক হয়ে যাবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com